দরজায় অহনাকে ঝুলিয়ে ট্রাক চালিয়েছেন, চালকের স্বীকারোক্তি

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৯, ২২:৪১

জাগরণীয়া ডেস্ক

ট্রাকের দরজায় ঝুলন্ত অবস্থায় অভিনেত্রী অহনাকে রেখে ট্রাক চালিয়েছেন বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ট্রাক চালক সুমন মিয়া।

১৩ জানুয়ারি (রবিবার) বিকেলে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমানের আদালতে ট্রাক চালক স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

আসামিকে আদালতে উপস্থিত করে তার জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন মামলাটির তদন্ত কর্মকর্তা উত্তরা (পশ্চিম) থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবীর। 

ট্রাক চালক সুমন মিয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে জানান, গত ৯ জানুয়ারি ভোর ৪টায় পাথর বোঝাই ট্রাকটি বেপরোয়া গতিতে চালানোর সময় একটি ব্যক্তিগত গাড়িকে ধাক্কা দেন তিনি। এ সময় গাড়ি চালক অহনা রহমান গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে তিনি প্রতিবাদ করে তাকে (ট্রাক চালক) নামতে বলেন। তা না শুনে তিনি তর্কে লিপ্ত হন বলে স্বীকার করেন ট্রাক চালক সুমন। এসময় অহনা ট্রাকটির দরজায় দাঁড়িয়ে প্রতিবাদ করলে তিনি অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় রেখে গাড়ি চালিয়ে যান।  এসময় অহনার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে ট্রাকচালক জোরে ব্রেক করলে ট্রাকটি উল্টে যায়। অহনা ছিটকে রাস্তায় পড়ে আহত হন। ট্রাকচালক ও তার সহকারী পালিয়ে যান।

জবানবন্দি রেকর্ড শেষে আসামিকে ফের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এর আগে গত ১২ জানুয়ারি সকালে রাজধানীর সাভার এলাকায় অভিযান চালিয়ে আসামি সুমন মিয়াকে গ্রেপ্তার করে উত্তরা (পশ্চিম) থানা পুলিশ। এর আগে শুক্রবার আশুলিয়া থেকে ট্রাক চালকের সহকারী মো. রোহানকে গ্রেপ্তার করা হয়। রোহানও আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত