মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ নিহত ৩

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০১৮, ১৬:০২

জাগরণীয়া ডেস্ক

চট্টগ্রামের মিরসরাইয়ে সিমেন্টবাহী ট্রাকের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশায় থাকা বাবা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ব্যাটারিচালিত অটোরিকশার অপর এক যাত্রী।

নিহত বাবা-মেয়ের নাম মো. সুলতান (২৮) ও ইসরাত মুনতাহা (১)। এ ঘটনায় মো. সুলতানের স্ত্রী রোজিনা বেগম (২০) আহত হয়েছেন। দুর্ঘটনায় নিহত অপরজন অটোরিকশার চালক মোহাম্মদ নেজাম (৪৫)। 

২৮ ডিসেম্বর (শুক্রবার) বেলা ১১টায় উপজেলার বাড়তাকিয়া বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় হতাহত ব্যক্তিদের বাড়ি খৈয়াছড়া ইউনিয়নের পোলমোগরা এলাকায়।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকাল ১১ টার দিকে মিরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে ব্যাটারিচালিত অটোরিকশায় করে স্বামী-স্ত্রী ও এক শিশুসন্তানসহ বাজারের দিকে আসছিলেন। এ সময় সিমেন্ট পরিবহনকারী চট্টগ্রামমুখী একটি ট্রাক তাদের পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলে বাবা-মেয়ে নিহত হন। আহত চালক মোহাম্মদ নেজামকে গুরুতর অবস্থায় স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। 

দুর্ঘটনার বিষয়ে জানতে চাইলে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. সোহেল সরকার বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত