‘সন্ত্রাস করলে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিন’

প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০১৮, ২২:২৯

জাগরণীয়া ডেস্ক

ভোটের দিন কেউ সন্ত্রাসী কার্যক্রম করতে এলে তাকে আইনশৃংখলা বাহিনীর হাতে তুলে দেয়ার আহবান জানিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রচারের শেষ দিন ২৭ ডিসেম্বর (বৃহস্পতিবার) ঢাকায় সুধা সদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে টাঙ্গাইল, কুমিল্লা, যশোর, পাবনা ও পঞ্চগড়ে নির্বাচনী সভায় যোগ দিয়ে এ বিষয়ে কথা বলেন শেখ হাসিনা।

ভিডিও কনফারেন্সের শুরুতেই কুমিল্লার সঙ্গে যুক্ত হয়ে আওয়ামী লীগ প্রধান প্রার্থীদের নিজ নিজ এলাকায় চলে যাওয়ার নির্দেশ দেন এবং সন্ত্রাসী কর্মকাণ্ড ঠেকাতে আওয়ামী লীগের সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। 

তিনি বলেন, আপনারা সাবধানে থাকবেন কারণ ইতিমধ্যে নির্বাচনকে ঘিরে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত হয়েছে। ২৬ ডিসেম্বর পর্যন্ত আওয়ামী লীগের পাঁচজন নেতা-কর্মী নিহত ও ৪৪১ জন আহত হয়েছেন। এছাড়া আওয়ামী লীগের ১৭০টা অফিস-বাড়িঘর তারা ভাংচুর করেছে, ৫৪টা স্থানে বোমা হামলার ঘটনা ঘটেছে।

বিজয়ী হওয়ার আশা প্রকাশ করে শেখ হাসিনা বলেন, আশা করি ৩০ ডিসেম্বরের নির্বাচনে এদেশের জনগণ নৌকাকেই আবার বেছে নিবে। আমরা আবার বিজয়ী হয়ে সরকার গঠন করবো।

তিনি আরও বলেন, সরকারের ধারাবাহিকতা থাকলে উন্নয়ন ত্বরান্বিত হয় এবং মানুষ তার সুফল ভোগ করে।

এসময় তিনি গত দশ বছরে দেশের বিদ্যুৎ খাতের উন্নয়ন, দারিদ্র্যের হার কমানো, মাথাপিছু আয় বৃদ্ধি, সারাদেশে ডিজিটাল সুবিধা বিস্তৃত করা, প্রতিটি উপজেলায় সরকারি স্কুল স্থাপন, মিনি স্টেডিয়াম করাসহ আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের তুলে ধরেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত