রিকশাচালককে পেটানো সেই নারী আ'লীগ থেকে বহিষ্কার

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৮, ২১:০৭

জাগরণীয়া ডেস্ক

রিকশাচালককে মারধরের ঘটনায় সুইটি আক্তার শিনুকে ঢাকা মহানগর উত্তরের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের মহিলা সম্পাদিকার পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

১২ ডিসেম্বর (বুধবার) ঢাকা মহানগর উত্তরের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী আব্দুল হারুন ও সাধারণ সম্পাদক মো. মকবুল হোসেন তালুকদার স্বাক্ষরিত বহিষ্কারের একটি চিঠি গণমাধ্যমে পাঠানো হয়েছে। 

চিঠিতে বলা হয়, ঔদ্ধত্যপূর্ণ আচরণ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ঢাকার ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা ও প্রাথমিক সদস্যপদ থেকে সুইটি আক্তার শিনুকে অব্যাহতি দেয়া হয়েছে। তার আচরণে দলের সুনাম নষ্ট হয়েছে। জরুরি বৈঠকে তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

গত ১১ ডিসেম্বর (মঙ্গলবার) বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া এক ভিডিও থেকে দেখা যায়, রিকসায় চড়া এক নারী এক তরুণ রিকসাচালকের উপর ক্ষিপ্ত হয়েছেন। রিকসাচালককে তিনি জোরে চালাতে বলেছিলেন কিন্তু ঐ তরুণ চালক এর চেয়ে বেশি জোরে চালাতে পারবে না বলে জানায়। এরপরই ঐ চালকের উপর ক্ষিপ্ত হয়ে মারধোর শুরু করেন ঐ নারী। সিটে বসে ব্যাগ দিয়ে আঘাত করে, লাথিও ছুঁড়ে মারেন। ঐসময় পথচারী অনেকেই ঐ নারীর আচরণের প্রতিবাদ করলেও তিনি কর্ণপাত করেননি। এসময় একজন বৃদ্ধকে তাকে উদ্দেশ্য করে থামতে বললে, ঐ নারীকে প্রবীণ পথচারীকেও শাসাতে দেখা যায়। 

মুহুর্তেই মধ্যেই ভাইরাল হওয়া ঐ ঘটনার ভিডিওতে নিন্দার ঝড় বয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত