ভিমরুলের হুলে ৩ বোন নিহত

প্রকাশ : ০৭ আগস্ট ২০১৬, ১৩:৫৮

জাগরণীয়া ডেস্ক

বাড়ির পাশে খেলার সময় ভিমরুলের হুলে মৃত্যু হয়েছে তিন বোনের, আহত হয়েছেন তাদের মা। শনিবার বিকালে দিনাজপুরের বীরগঞ্জে ঘটে এই হৃদয়বিদারক ঘটনা।

বীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ফখরুল ইসলাম জানান, শিবরামপুর ইউনিয়নের আরাজি লস্কর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলো- হাদিছা (৭), ফারজানা (৪) ও নয় মাস বয়সী মিম। তারা সবাই ওই এলাকার ইসলাম মিয়ার মেয়ে। 

এ ঘটনায় আহত তাদের মা তানজিনা বেগমকে (৩০) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

আরাজি লস্কর গ্রামের স্কুল শিক্ষক রমজান আলী বলেন, "শনিবার বিকালে তিন বোন মিলে বাড়ির পাশে বাঁশ বাগানের নিচে খেলা করছিল। এসময় প্রচণ্ড বাতাসে বাঁশের ডালের ধাক্কায় চাক ভেঙে গেলে ভীমরুল ওই শিশুদের আক্রমণ করে। তাদের চিৎকারে মা তানজিনা এগিয়ে গেলে তিনিও ভীমরুলের আক্রমণের শিকার হন"।

বীরগঞ্জ থানার ওসি আবু আফতাব জানান, "আহতদের সকলকে উদ্ধার করে প্রথমে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তানজিনা ও মেয়ে মিমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  ঠাকুরগাঁও হাসপাতালে রাতে হাদিছা ও ফারজানার মৃত্যু হয়। আর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় মিম”।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক শুভেন্দ্র চন্দ্র সেন বলেন, আহতদের সারা শরীরে বিষ ছড়িয়ে পড়ায় হাদিছা ও ফারজানার মৃত্যু হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত