রায়গঞ্জে শিশু অপহরণের দায়ে তরুণ-তরুণী কারাগারে

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ২০:১৭

জাগরণীয়া ডেস্ক

সিরাজগঞ্জের রায়গঞ্জে মুক্তিপণের দাবিতে শিশু তানভীর হাসানকে (৫) অপহরণের ঘটনায় এক তরুণ ও তরুণীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। শিশু তানভীর চান্দাইকোন গ্রামের মনির হোসেন তালুকদারের ছেলে। 

অপহরণকারীরা হলেন- বগুড়া জেলার শেরপুর উপজেলার খিদির হাসরা গ্রামের আব্দুল মান্নান খন্দকারের ছেলে আমিনুল ইসলাম আতিক (২২) ও সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা গ্রামের মৃত হযরত আলীর মেয়ে মনি আক্তার (২১)। বৃহস্পতিবার ভোর রাতে তাদের আটক করা হয়।

২৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকেলে তাদের সিরাজগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে বিচারক মল্লিকা বসাক এ আদেশ দেন। 

রায়গঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. শহীদুল ইসলাম জানান, গত ২৬ সেপ্টেম্বর সকালে রায়গঞ্জ বি এম অ্যান্ড টেকনিক্যাল কলেজে শিশু তানভীরকে নিয়ে প্রাইভেট পড়তে যান তার মা মোহনা খাতুন। শিশুটিকে বাইরে খেলছিল এবং এক পর্যায়ে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার কিছু সময় পরেই মোবাইলে শিশুটির মায়ের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

পরে রাত ২টার দিকে মোবাইল ট্র্যাকিং করে বগুড়া জেলার শেরপুর থানার সীমাবাড়ি এলাকায় পেন্টাগন হাইওয়ে রেস্টুরেন্টে অভিযান চালিয়ে শিশুটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

এ সময় অপহরণের সঙ্গে যুক্ত আমিনুল ইসলাম আতিক ও মনি আক্তারকে আটক করা হয়। 

বিকেলে তাদের আদালতে সোপর্দ করা হলে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত