পঞ্চগড়ে বাসের ধাক্কায় বাবা-দুই সন্তানের মৃত্যুতে মামলা

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৬:০০

জাগরণীয়া ডেস্ক

পঞ্চগড়ের বোদা উপজেলায় বাসের ধাক্কায় বাবা ও দুই ছেলেমেয়ের মৃত্যুর ঘটনায় তানজিলা পরিবহনের চালককে আসামি করে মামলা করা হয়েছে। 

৯ সেপ্টেম্বর (রবিবার) বোদা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) নাজমুল হক বাদী হয়ে এ মামলাটি করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বোদা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আকতারুল ইসলাম। এ ছাড়া তানজিলা পরিবহনের মালিককে এ বিষয়ে নোটিশ দেওয়া হবে বলেও তিনি জানান।

উল্লেখ্য, পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের কাউনিখুয়া এলাকার আক্তারুজ্জামান, তার স্ত্রী ও দুই সন্তানসহ ঠাকুরগাঁও থেকে ছেলের চিকিৎসা শেষে গত ৮ সেপ্টেম্বর (শনিবার) রাতে মোটরসাইকেলে করে পঞ্চগড় শহরের ভাড়া বাড়িতে ফিরছিলেন। ধনীপাড়া এলাকায় পৌঁছালে পঞ্চগড় থেকে ঢাকাগামী তানজিলা পরিবহনের একটি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আক্তারুজ্জামান এবং হাসপাতালে নেয়ার পথে দুই শিশু সন্তান আফসা ইবনাত আদিয়া (৬) ও ছেলে আব্দুল্লাহ (১৪ মাস) মারা যান। মা তানিয়া আক্তারকে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। পরে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ক্ষুব্ধ জনগণ কয়েক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে।

পরে তানজিলা পরিবহনের ওই বাসটিকে রংপুরের বড়দরগা এলাকা থেকে আটক করা হয়। কিন্তু ততক্ষণে বাসের চালক ও সংশ্লিষ্টরা পালিয়ে যায়।

গত ৯ সেপ্টেম্বর (রবিবার) সকালে কাউনিখুয়া এলাকার পারিবারিক কবরস্থানে জানাজা শেষে নিহত আখতারুজ্জামান আকতার ও তার দুই সন্তান আফসা ইবনাত আদিয়া (৬) ও ছেলে আব্দুল্লাহর (১৪ মাস) দাফন সম্পন্ন হয়। দুর্ঘটনায় আহত আকতারের স্ত্রী তানিয়া আক্তার রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে করে গ্রামের বাড়িতে যান শেষবার স্বামী ও সন্তানদের দেখতে। এ সময় তাদের লাশ দেখে তানিয়া অচেতন হয়ে পড়েন। সেখানে হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। পরিবার,আত্মীয়স্বজন ও স্থানীয়দের আহাজারিতে এ সময় পরিবেশ ভারি হয়ে ওঠে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত