খিলগাঁওয়ে ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৪৯

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর খিলগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে আফিয়া সারিকা (২৪) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রী আত্মহত্যা করেছেন। সারিকা যশোর সদর উপজেলার ভেজপাড়া গ্রামের নুরুল আমিরের মেয়ে। বাবা-মা ও তিন বোন মিলে খিলগাঁওয়ের ওই বাসার পাঁচ তলায় ভাড়া থাকতেন।

৯ সেপ্টেম্বর (রবিবার) বিকেল চৌধুরীপাড়া বি ব্লকের ৩৮৯/বি নম্বর বাসায় গলায় ফাঁস দেন তিনি। পরিবারের লোকজন দেখতে পেয়ে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে রাত ৮টায় মৃত ঘোষণা করেন।

বাবা নুরুল আমিন জানান, ঢাবির মার্কেটিং বিভাগের দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী ছিলেন মেয়ে সারিকা। বিকেলে মেয়ে ও তিনি বাসায় ছিলেন। এ সময় পাশের রুমে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেন সারিকা। দেখতে পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে খিদমা হাসপাতালে পরে ঢামেকে নিয়ে এলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

আফিয়া সারিকার বড় বোন সুমাইয়া বলেন, তিন বোনের মধ্যে সারিকা সবার ছোট। সারিকা ঘরের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়, পরে তা দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। তবে কী কারণে ঘটনাটি ঘটেছে, সে ব্যাপারে কিছুই বলেননি তিনি। 

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মৃতদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত