মাকে নির্যাতনের দায়ে ছেলের ১৫ দিনের কারাদণ্ড

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৩১

জাগরণীয়া ডেস্ক

কুড়িগ্রামের জমিজমা সংক্রান্ত পারিবারিক কলহে মাকে নির্যাতনের ঘটনায় ছেলে ২০ বছর বয়সী জসিম উদ্দিনকে ১৫ দিনের বিনাশ্রম কারদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

৯ সেপ্টেম্বর (রবিবার) বিকেলে বিকেলে উলিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ শফিকুল ইসলাম এই দণ্ডাদেশ দেন।

এলাকাবাসী জানায়, উলিপুর উপজেলার গুনাইগাছ ইউনিয়নের রামধন গ্রামের নূর জামালের স্ত্রী জরিনা বেগমের (৪৫) ৮ শতক ভিটাবাড়ির জমি নিজ নামে লিখে নেওয়ার জন্য দীর্ঘদিন ধরে কলহ ও নির্যাতন চালিয়ে আসছিল জসিম উদ্দিন (২০)। আর সে কারণে তিনি তার বাবার বাড়িতে গিয়ে থাকাও শুরু করেছিলেন। রবিবার সকালে একটি এনজিও’র ঋণের কিস্তি দিতে আসলে ছেলে জসিম উদ্দিন মায়ের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন এবং এক পর্যায়ে লোহার রড দিয়ে জরিনা বেগমকে এলোপাতাড়ি আঘাত করেন। এসময় স্থানীয় লোকজন জসিমকে আটক করে পুলিশে সোপর্দ করে এবং মা জরিনা বেগমকে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভ্রাম্যমাণ আদালত দণ্ডাদেশ দেওয়ার পর আসামিকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত