প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, সুপারভাইজার গ্রেপ্তার

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ২০:০৬

জাগরণীয়া ডেস্ক

টাঙ্গাইলে বাসের ভেতরে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ করার মামলায় টিটি ট্রাভেলস বাসের সুপারভাইজার এরশাদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

০৩ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে এরশাদকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন করে তারা। জ্যেষ্ঠ বিচারিক হাকিম আশিকুজ্জামান ০৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) রিমান্ডের শুনানির দিন ধার্য করেন।

এদিকে টাঙ্গাইল কারাগারে নিরাপদ হেফাজতে থাকা ওই তরুণীকে তার ভাইয়ের জিম্মায় হস্তান্তরের আদেশ দিয়েছেন আদালত। এরপর মেয়েটিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

গত ৩১ আগস্ট (শুক্রবার) গ্রেপ্তার হওয়া বাসের হেলপার নাজমুল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দিতে স্বীকার করেন, বুদ্ধিপ্রতিবন্ধী ওই তরুণীকে তিনি ও সুপারভাইজার বাসের ভেতরে ধর্ষণ করেন।

উল্লেখ্য, কুষ্টিয়ার মিরপুর উপজেলার বাসিন্দা ওই তরুণী ঈদুল আজহার আগে রাজধানীতে বড় বোনের বাড়িতে বেড়াতে যান। ২৩ আগস্ট (মঙ্গলবার) তিনি নিখোঁজ হন। এ ব্যাপারে বড় বোন সবুজবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। ৩০ আগস্ট (বৃহস্পতিবার) রাত ১২টার দিকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তে টহলরত পুলিশ দল ওই এলাকার নৈশপ্রহরী শাহ আলমের মাধ্যমে জানতে পারে যে, বাসস্ট্যান্ডে টিটি ট্রাভেলসের একটি বাসের ভেতরে নারীর কান্নার শব্দ শোনা যাচ্ছে। এ খবর পেয়ে ওই টহলদল বাসটিতে গিয়ে প্রতিবন্ধী এক তরুণীকে উদ্ধার করে। এ সময় ওই তরুণী ধর্ষণের শিকার হয়েছে বলে পুলিশকে জানায়। পরে পুলিশ ওই বাসের হেলপার নাজমুলকে আটক করে থানায় নিয়ে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত