দূরপাল্লার বাস বন্ধ রেখেছেন মালিক-শ্রমিকরা

প্রকাশ : ০৩ আগস্ট ২০১৮, ১৪:৩৭

জাগরণীয়া ডেস্ক

শিক্ষার্থীদের আন্দোলনের প্রতিবাদে রাজধানীসহ সারা দেশে যান চলাচল বন্ধ রেখেছেন বাস মালিক ও শ্রমিক সমিতি। এ কারণে দুর্ভোগে পড়েছে সাধারণ মানুষ।

৩ আগস্ট (শুক্রবার) সকাল থেকে রাজধানীতে কোনো বাস চলাচল করছে না। পাশাপাশি দূরপাল্লার সব বাস রাজধানীতে প্রবেশ ও ছেড়ে যাওয়া বন্ধ রয়েছে।

রাজধানীর যাত্রাবাড়ী, সাইনবোর্ড এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, পরিবহন মালিকদের পক্ষ থেকে গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

এ বিষয়ে নোয়াখালী রুটে চলা সেবা ট্রান্সপোর্টের সুপারভাইজার আবদুল হালিম বলেন, সায়েদাবাদ থেকে দূরপাল্লার সব বাস বন্ধ রয়েছে। আমাদের অফিসের (মালিকের) পক্ষ থেকে বলা হয়েছে গাড়ি চালানো বন্ধ রাখার জন্য। এ কারণে সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম রুটে গাড়ি চলাচল বন্ধ রয়েছে। 

এ বিষয়ে স্টার লাইন কাউন্টারের লাইনম্যান মিলন বলেন, ভোরবেলা একটি গাড়ি গেছে। এরপর শ্রমিকরা আন্দোলন করছে। এ কারণে গাড়ি চলাচল বন্ধ রয়েছে।

সায়েদাবাদ বাস টার্মিনাল মালিক সমিতির সভাপতি আবুল কালাম বলেন, আমরা মালিক সমিতি চাই গাড়ি চলুক। কিন্তু শ্রমিকরা না চালালে আমরা কী করব?

ঢাকা থেকে নোয়াখালী, ফেনী, চট্টগ্রামের ড্রিমলাইন, হিমাচল, এনা পরিবহন , হানিফ এন্টারপ্রাইজ, শ্যামলী পরিবহন, স্টার লাইনসহ সব বাস সকালবেলা থেকে চলাচল বন্ধ রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত