শিক্ষার্থীদের উপর উঠে গেলো বাস, নিহত ২

প্রকাশ : ২৯ জুলাই ২০১৮, ১৮:৩৬

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর বিমানবন্দর সড়কে হোটেল রেডিসনের সামনে জাবালে নূর পরিবহনের দুটি বাসের রেষারেষিতে শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের ২ শিক্ষার্থী নিহত হয়েছেন। 

নিহতরা হলেন— শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী আব্দুল করিম ও একাদশ শ্রেণির শিক্ষার্থী দিয়া খাতুন মিম। ঘটনাস্থলেই এদের মৃত্যু ঘটে। 

২৯ জুলাই (রবিবার) বেলা সাড়ে ১২টার দিকের এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের মধ্যে বেসরকারি প্রতিষ্ঠানের এক কর্মকর্তা জানান, ঘটনার সময় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থীরা র‌্যাডিসনের গ্যাপ দিয়ে রাস্তা পার হচ্ছিলো। অনেকে বাসের জন্য ফুটপাতে দাঁড়িয়ে ছিলেন। এ সময় জাবালে নূর পরিবহনের একটি বাস এলে শিক্ষার্থীরা উঠতে চেষ্টা করে। তখন জাবালে নূর পরিবহনের আরেকটি বাস বাম পাশ দিয়ে এসে ওই দুই শিক্ষার্থীকে চাপা দেয়।

ঘটনার পর প্রতিষ্ঠানটির বিক্ষুব্ধ শিক্ষার্থীরা অন্তত ৩০টি গাড়ি ভাংচুর করে বিক্ষোভ প্রদর্শন করে। এতে ঐ এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়। 

অতিরিক্ত উপ কমিশনার আবদুল আহাদ জানান, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে এসে ছাত্রদের বুঝিয়ে রাস্তা থেকে সরিয়ে নিলে বেলা আড়াইটার দিকে ওই সড়কে আবার যান চলাচল শুরু হয় বলে ।

কুর্মিটোলা হাসপাতলের জরুরি বিভাগের চিকিৎসক মঞ্জুর আল মোরশেদ জানান, দুর্ঘটনার পর মোট ১৪ জনকে তার হাসপাতালে নেওয়া হয়েছিল। তাদের মধ্যে দুজনকে মৃত ঘোষণা করা হয়।

ক্যান্টনমেন্ট থানার ওসি শাহান হক বলেন, বাকি ১২ জনের মধ্যে আটজনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা সবাই ওই কলেজের শিক্ষার্থী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত