লোহাগড়ায় নারীসহ পাঁচ ডাকাত আটক

প্রকাশ : ২৬ জুলাই ২০১৮, ১৮:৫৬

জাগরণীয়া ডেস্ক

নড়াইলের লোহাগড়া পৌর এলাকার কচুবাড়িয়া গ্রামের একটি বাড়িতে ডাকাতির ঘটনায় নারীসহ পাঁচজন ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে প্রায় সাড়ে পাঁচভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে।  

২৬ জুলাই (বৃহস্পতিবার) লোহাগড়া থানার হলরুমে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নড়াইল জেলার সহকারী পুলিশ সুপার (সদর) জালাল উদ্দিন। 

সহকারী পুলিশ সুপার জালাল উদ্দিন সাংবাদিকদের জানান, গত ১৯ জুলাই রাতে লোহাগড়া পৌর এলাকার কচুবাড়িয়া গ্রামের মেঘনাথ কুমার দে’র বাড়িতে ডাকাতির ঘটনায় ৮-১০ জনের ডাকাত ওই বাড়ি থেকে নগদ ৭০ হাজার টাকা, ২০ ভরি সোনা ও ৪ টি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় ২০ জুলাই মেঘনাথ কুমার বাদি হয়ে লোহাগড়া থানায় একটি ডাকাতির মামলা দায়ের করেন। 

তিনি আরও বলেন, পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় ২৩ জুলাই লোহাগড়ার চাচই গ্রামের মশিয়ার মোল্যার ছেলে কিসলু মোল্যা ও রামপুর গ্রাম থেকে বাদশা শেখের ছেলে মিরাজ শেখকে আটক করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী গোপালগঞ্জ সদর উপজেলার কালিবাড়ি এলাকা থেকে দেড় ভরি লুন্ঠিত স্বর্ণ উদ্ধার করা হয়।

পরবর্তীতে গত ২৫ জুলাই রাতে লোহাগড়া থানা পুলিশ আবার অভিযান চালিয়ে গোপালগঞ্জ জেলার সদর উপজেলার বোড়াশী গ্রাম থেকে নরেন্দ্রনাথ হীরার ছেলে বিভাস হীরা এবং কাশিয়ানী উপজেলার মহেষপুর গ্রাম থেকে নুর ইসলাম ও তার স্ত্রী হাফিজা বেগম ওরফে রুপাকে আটক করে। এ সময় রুপার কাছ থেকে ৪ ভরি ২ আনা ওজনের স্বর্ণ উদ্ধার করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত