স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনায় শিক্ষিকা গ্রেপ্তার

প্রকাশ : ২৬ জুলাই ২০১৮, ১৫:১৫

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর শাহজাহানপুর গুলবাগ এলাকার দশম শ্রেণির ছাত্রী মালিহা আত্মহত্যার ঘটনায় স্কুলশিক্ষিকা রিমি আক্তারকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ২৪ জুলাই রাতের কোনো এক সময় নিজ কক্ষে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় মালিহা। পরিবারের সদস্যরা অনেক ডাকাডাকি করেও তার সাড়া-শব্দ না পাওয়ায় দরজা ভেঙে ঝুলন্ত অবস্থা দেখতে পায়। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এসময় মালিহার স্কুলব্যাগ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয় যেখানে সে তার স্কুলশিক্ষিকাকে দোষারোপ করেছে।

এ প্রসঙ্গে মালিহার চাচাতো ভাই আলমগীর মিয়া জানান, ১০ থেকে ১২ দিন আগে মালিহার স্কুলের পরীক্ষা শেষ হয়। পরীক্ষার সময় তার ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষিকা রিমি খাতা কেড়ে নেয়ায় রেজাল্ট নিয়ে বিষন্নতায় ভুগছিল মালিহা।

চিরকুটের বিষয়টি নিশ্চিত করে শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, ওই ছাত্রীর পরিবার থেকে এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। ওই মামলার পরিপ্রেক্ষিতে তার শিক্ষিকা রিমি আক্তারকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

নিহত মালিহা বংশাল কায়েতটুলি এলাকার মোহাম্মদ আলীর মেয়ে। দুই বোনের মধ্যে মালিহা ছিল বড়। গুলবাগ এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকত মালিহা। শহীদ ফারুক ইকবাল বালিকা উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল সে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত