নালিতাবাড়ীতে রাস্তা পার হতে গিয়ে স্কুলছাত্রী নিহত

প্রকাশ : ১০ জুলাই ২০১৮, ১৪:০১

জাগরণীয়া ডেস্ক

দোকান থেকে খাবার কিনে স্কুলে ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি ইজিবাইকের চাপায় সুরমা বেগম (৭) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছেন। 

১০ জুলাই (মঙ্গলবার) সকাল পৌনে ৯টার দিকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার দাওধারা এলাকায় মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত সুরমা ওই গ্রামের আব্দুস সালামের মেয়ে। সে দাওধারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, দাওধারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উল্টো দিকের একটি দোকান থেকে খাবার কিনে সহপাঠীদের সঙ্গে রাস্তা পার হচ্ছিল সুরমা। এ সময় দ্রুতগামী একটি ইজিবাইক সুরমাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা ৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়।  গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নালিতাবাড়ী উপজেলা ৫০ শয্যা হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা. মেহেদী হাসান বলেন, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে।

নালিতাবাড়ী থানার ওসি এ কে এম ফসিহুর রহমান বলেন, জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের প্রক্রিয়া করছেন। নিহতের পরিবার থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি।

এ ঘটনা স্কুলসহ আশেপাশের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত