চৌগাছায় বাসচাপায় নারী নিহত

প্রকাশ : ০৫ জুলাই ২০১৮, ১৪:২৬

জাগরণীয়া ডেস্ক

যশোরের চৌগাছায় বাসচাপায় রোকেয়া (৫০) নামে একজন নারী নিহত হয়েছেন। একই ঘটনায় মারাত্মক আহত হয়েছেন রোকেয়ার স্বামী উপজেলার জগদীশপুর গ্রামের আবু বক্কর (৬০)। আহত অন্যরা হলেন, উপজেলার পেটভরা গ্রামের শহিদের স্ত্রী হাজেরা বেগম (৫০), একই গ্রামের শুকুর আলীর স্ত্রী নাসরিন, বারিকের স্ত্রী আমেনা, তক্কলের স্ত্রী ছবিরন, নিছার আলীর স্ত্রী হাজেরা।

আহতদের সবাইকে চৌগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে পরে আবু বক্করের অবস্থার অবনতি হলে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, গত  ৩ জুলাই (মঙ্গলবার) দুপুরে চৌগাছা- কোটচাঁদপুর সড়কের ইছাপুর সাহাবা মসজিদের সামনে কোটচাঁদপুর থেকে চৌগাছাগামী যশোর-ব ৮৪৯ নং বাসটি  একটি নছিমন গাড়িকে ধাক্কা দিলে নছিমনের যাত্রী নিহত রোকেয়াসহ সকল যাত্রী রাস্তার ওপর পড়ে যান। ড্রাইভার দ্রুত স্থান ত্যাগ করার সময় রোকেয়াকে বাসের চাকায় পিষ্ট করে যায়। গুরুতর আহত রোকেয়াকে দ্রুত চৌগাছা হাসপাতালে নিলে কর্তব্যরত ডাঃ সুরাইয়া পারভিন তাকে মৃত বলে ঘোষণা করেন।

চৌগাছা থানার উপ পরিদর্শক এসআই আকিক ঘটনাটি নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত বাসটি চৌগাছা যশোর সড়কের পল্লবী ক্লিনিকের নিকট থেকে আটক করা হয়েছে। ড্রাইভারকে আটক করার চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত