পূর্বধলায় স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, ছুরিকাঘাত

প্রকাশ : ০৫ জুলাই ২০১৮, ১০:৫৭

জাগরণীয়া ডেস্ক

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় বখাটের ছুরিকাঘাতে সুরাইয়া আক্তার তন্নী (১৪) নামে নবম শ্রেণির এক স্কুলছাত্রী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ২ জুলাই (সোমবার) সন্ধ্যায় নেত্রকোনার পূর্বধলা উপজেলার পশ্চিম পাটরা গ্রামে। 

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তন্নীকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

জানা গেছে, উপজেলার পশ্চিম পাটরা গ্রামের ও পাটরা দামপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রীকে বিদ্যালয়ে যাতায়াতের পথে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো একই গ্রামের আ. বারেকের ছেলে শাহীন মিয়া (১৯)। এতে তন্নী রাজি না হওয়ায় তাকে প্রাণনাশের ও জোরপূর্বক ধর্ষণের হুমকি দিত শাহীন। 

আহত তন্নী জানায়, ২ জুলাই (সোমবার) সন্ধ্যায় সে তার নিজ ঘরে পড়ালেখা করছিল। এ সময় তার মা পাশের রান্নাঘরে রান্না করছিলেন। এ সুযোগে শাহীন ও তার সহযোগী আল আমিনসহ তিনজন ঘরেঢুকে তার মুখে গামছা পেচিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে শাহীন তার পেটে ছুরিকাঘাত করে। এ সময় সে ধরালো অস্ত্র ধরে ফেললে তার ডান হাতের চারটি আঙ্গুল কেটে যায়। তার চিৎকার শুনে পাশের ঘর থেকে তার মা দৌড়ে এলে বখাটেরা পালিয়ে যায়।

পরে রাতেই তাকে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাহয়। তন্নীর মা লিপি আক্তার ও বাবা আব্দুস সোবাহান বলেন, শাহীন ও আল আমিন এলাকায় বখাটে হিসেবে চিহ্নিত। আমরা এ ঘটনার দৃষ্ঠান্তমূলক শাস্তি চাই।

পূর্বধলা থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মো. বিল্লাল উদ্দিন বলেন, এ রকম একটি ঘটনা শুনেছি। তবে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত