ফেনীতে শিশু ধর্ষণ চেষ্টায় আটক ৩

প্রকাশ : ২৯ জুন ২০১৮, ২৩:৫০

জাগরণীয়া ডেস্ক

ফেনীতে পৌর এলাকায় ৮ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাসুদ শেখ নামের এক বখাটে সহ তিনজনকে আটক করেছে পুলিশ। 

২৭ জুন (বুধবার) বিকেলে আজমেরী বেগম সড়কের অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবদুল মতিনের বাড়িতে ধর্ষণ চেষ্টার এ ঘটনা ঘটে। অভিযুক্ত মাসুদ শেখ বাগের হাট জেলার মোড়লগঞ্জ থানার লক্ষ্মীখালী গ্রামের বাদশা শেখের ছেলে। সে একই এলাকার বাসিন্দা। 

মেয়েটির মা মর্জিনা বেগম জানান, ওই বাড়িতে আট বছর ধরে তারা ভাড়া থাকছেন। বুধবার দুপুরে মেয়েটি মাদ্রাসা থেকে ফেরার পর বখাটে যুবক মাসুদ শেখ ১০ টাকার লোভ দেখিয়ে ঘরের পাশের একটি বাগানে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। কিন্তু মেয়েটি কৌশলে বাগান থেকে বের হয়ে তার মাকে ঘটনাটি জানালে স্বজনরা বখাটেকে ধরতে গেলে সে পালিয়ে যায়। 

ফেনী আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মোহাম্মদ নাজমুল হাসান সাম্মি বলেন, বুধবার বিকেলের দিকে হাসপাতালের জরুরি বিভাগে মেয়েটি চিকিৎসা নিতে আসে। মেয়টির স্বজনদের অভিযোগ তাকে যৌন নির্যাতন করা হয়েছে।  প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়ার পর তাকে গাইনি বিভাগে হস্তান্তর করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর গাইনি বিভাগ বিস্তারিত জানাতে পারবে। 

ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি) রাশেদ খান চৌধুরী জানান, এই ঘটনায় মেয়েটির বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেছেন। এরপর বুধবার সন্ধ্যার দিকে পুলিশ ধর্ষণচেষ্টাকারী বখাটে মাসুদ শেখের বাবা বাদশা শেখ, মা রহিমা খাতুন ও মামি তাসলিমা বেগমকে গ্রেপ্তার করে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত