ময়মনসিংহে ‘মাদক ব্যবসায়ী’র গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৭ জুন ২০১৮, ১৪:৩০

জাগরণীয়া ডেস্ক

ময়মনসিংহে রেহানা বেগম (৪৫) নামে এক ‘মাদক ব্যবসায়ী’র গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি শানকিপাড়ার ক্যান্টনমেন্ট এলাকার বাসিন্দা আজিজুল ইসলাম এর স্ত্রী।

১৭ জুন (রবিবার) ময়মনসিংহ সদরের শানকিপাড়ার গন্দোপা নামক স্থান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, মাদকের টাকা ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যকার দু’পক্ষের সংঘর্ষে রেহেনার মৃত্যু হতে পারে। 

কোতায়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, ‘রেহানা পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।’

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ইন্টিলিজেন্স) মুশফিকুর রহমান জানান, স্থানীয় এলাকাবাসী এদিন ভোরে আমাদের খবর দেয় এক নারীর মরদেহ পড়ে রয়েছে। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে ওই নারীর গুলিবিদ্ধ মরদেহ দেখতে পাই। পরে পরিচয়ও শনাক্ত করা হয়। তার নাম রেহেনা। 

পুলিশসহ বিভিন্ন সূত্রের দাবি, ময়মনসিংহ নগরীর ক্যান্টনমেন্টে সিনেমা হলের পেছনে জমজমাট মাদকের কারবার করতেন রেহেনা। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। গত ৩১ মে (বৃহস্পতিবার) দিনভর তার মাদকের হাটে সাঁড়াশি অভিযান চালায় পুলিশ। এ সময় রেহেনা পালিয়ে গেলেও তার ভাই বিল্লাল, পার্থ, রুবেল, ছোট বোন শরীফাসহ কয়েকজনকে আটক করে পুলিশ। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত