২ স্কুলছাত্রীকে ‘দলবেঁধে ধর্ষণ’, গ্রেপ্তার ১

প্রকাশ : ০৪ জুন ২০১৮, ১১:২৭

জাগরণীয়া ডেস্ক

দুই স্কুল ছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

২ জুন (শনিবার) রাতে কলাতলী পাড়া থেকে মো. মোস্তফা নামে ঐ যুবককে (২৫) আটক করা হয়। মোস্তফা পেশায় অটোরিকশা চালক এবং কাজীরচর গ্রামের তাজুল ইসলামের ছেলে।

কটিয়াদী থানার ওসি জাকির রব্বানী জানান, গত ৩১ মে (বৃহস্পতিবার) মশুয়া ইউনিয়নের কাজীরচর গ্রামে রাত ৯টার দিকে ঐ দুই স্কুল ছাত্রী তাদের এক বন্ধুকে নিয়ে পার্শ্ববর্তী এক বান্ধবীর বাড়ি যাচ্ছিলেন। পথে কলাতলী পাড়ায় দুইটি মোটরসাইকেল যোগে জীবন, ইব্রাহিম, মনির ও মোস্তফা তাদের পথরোধ করে এবং জোরপূর্বক পার্শ্ববর্তী ব্রহ্মপুত্র নদীর তীরে লেবু বাগানে নিয়ে যায়। সেখানে তাদের পুরুষ সঙ্গীকে বেঁধে রেখে তারা ঐ দুই ছাত্রীকে দলবেঁধে ধর্ষণ করে।

ওসি বলেন, ছাত্রীর অভিভাবকরা বিষয়টি প্রথমে গোপন রাখলেও পরে তা জানাজানি হয়ে গেলে এক ছাত্রীর বাবা বাদী হয়ে কটিয়াদি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। শনিবার গভীর রাতে পুলিশ মশুয়া ইউনিয়নের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ধর্ষক মোস্তফাকে আটক করে। পরে পুলিশের জিজ্ঞাসাবদে মোস্তফা তার সঙ্গীদের নিয়ে গণধর্ষণের কথা স্বীকার করে।

এ ব্যাপারে অন্য আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে বলেও ওসি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত