উদ্ধার করা হয়েছে সেই দুই শিশু কন্যাকে, বাবা পলাতক

প্রকাশ : ২১ মে ২০১৮, ১০:৩৫

জাগরণীয়া ডেস্ক

দুই মেয়ে আলফি (৭) ও শাফি (৫)-কে বাবা সেলিম হত্যার কথা জানালেও অবশেষে তাদের উদ্ধার করতে পেরেছে পুলিশ। শনিবার থেকে অভিযান শুরু করে অবশেষে রবিবার ভোরে এই দুই শিশুকে উদ্ধার করা হয়। শিশু দুটিকে তাদের মা লাকী আকতার এর কাছে হস্তান্তর করা হয়েছে। 

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সবুর সাংবাদিকদের জানান, শনিবার রাত থেকে দিনাজপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. মিজানুর রহমানের নেতৃত্বে বিরামপুর, নবাবগঞ্জ, ফুলবাড়ী এবং পার্বতীপুর থানার পুলিশের চারটি দল ওই শিশু দুই বোনকে উদ্ধারে অভিযান শুরু করে। প্রযুক্তির সাহায্যে সেলিম মিয়া ও হবিবর রহমানের অবস্থান শনাক্ত করার জন্য পুলিশ অভিযান চালাতে থাকে। রাত ১২টার দিকে পুলিশের কাছে খবর আসে ট্রেনে করে দুই মেয়েকে নিয়ে যাচ্ছে সেলিম। সেখানে অভিযান চালানো হলেও টের পেয়ে আগে থেকেই পালিয়ে যান সেলিম। পরে রবিবার ভোরে সেলিম মিয়ার গ্রামের বাড়ির কাছে তার অবস্থান নিশ্চিত হয়ে সেখানে অভিযান চালালে সেলিম মিয়া দুই মেয়েকে রেখে পালিয়ে যান।
  
পরে রবিবার দুপুরে শিশু দুটিকে মায়ের কোলে ফিরিয়ে দেয়া হয়। সেলিম ও হবিবরকে ধরার জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে ওসি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত