ট্রেনের ধাক্কায় মায়ের মৃত্যু, লাফিয়ে প্রাণ রক্ষা মেয়ের

প্রকাশ : ২০ মে ২০১৮, ১২:৪৩

জাগরণীয়া ডেস্ক

কুড়িল বিশ্বরোডে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন ফিরোজা বেগম (৬২) নামে এক নারী। এসময় লাফিয়ে প্রাণে বেঁচেছেন নিহতের মেয়ে নাজমা বেগম (৩৫)।

প্রাণে বেঁচে যাওয়া নাজমা বেগম (৩৫) জানান, তার মাকে বারডেমে ডাক্তার দেখাতে গত ১৬ মে (বুধবার) তারা নারায়নগঞ্জ থেকে ঢাকায় আসেন। ফেরার পথে রূপগঞ্জের কাঞ্চনে যাওয়ার বাস ধরতে কুড়িল বিশ্বরোডে এসে রেললাইন ধরে খিলক্ষেতের দিকে হাঁটছিলেন। এসময় কমলাপুর থেকে ছেড়ে আসা ট্রেনটি বেলা পৌনে ১ টার দিকে তাদের খুব কাছাকাছি চলে আসার পর টের পান নাজমা। দ্রুত লাফিয়ে নিজেকে প্রাণ রক্ষা করতে পারলেও তার মা ফিরোজা বেগম মাথায় আঘাত পান এবং ঘটনাস্থলেই মারা যান। 

ওই ঘটনার একজন প্রত্যক্ষদর্শী জানান, নিহত ঐ বয়স্ক নারী তার মেয়ের পিছন পিছন হাঁটছিলেন। তার মেয়ে সামনে মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন ধরে খিলক্ষেতের দিকে যাচ্ছিলেন। পিছন দিকে আসা ট্রেনটি তারা প্রথমে খেয়াল করেননি। অনেক লোক ডাকাডাকি করছে, শেষ মুহুর্তে শোনার পর একজন লাফ দিয়ে প্রাণে বাঁচলেও ঐ বয়স্ক নারীটি আর নিজেকে বাঁচাতে পারেননি।

দুর্ঘটনার পর স্থানীয়দের সহায়তায় মায়ের মরদেহ একটি অটোরিকশায় করে বাড়ি চলে যান নাজমা।

এ ব্যাপারে ঢাকা রেলওয়ে থানার ওসি ইয়াসিন ফারুক মজুমদার বলেন, বিষয়টি এখনও আমি জানি না। খোঁজ খবর নিচ্ছি।

এর আগে ২০১৭ সালের ২২ সেপ্টেম্বর কানে হেডফোন লাগিয়ে সেলফি তোলার সময় ওই রেললাইনেই ট্রেনের ধাক্কায় সাদিকুল নামে এক যুবকের মৃত্যু হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত