মেয়েকে বাঁচাতে বাবা খুন এর ঘটনায় মামলা দায়ের

প্রকাশ : ০৮ মে ২০১৮, ১৫:১৮

জাগরণীয়া ডেস্ক

বখাটেরা বাড়ি থেকে মেয়েকে তুলে নিতে আসায় বাধা দিতে গিয়ে বাবা ছায়েদ আলী খুনের ঘটনায় চারজনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। ঘটনার দিনেই গ্রেপ্তার হওয়া মূল হোতা রনি ও তার সহযোগী সাকিম ছাড়া মামলার অপর আসামিরা হলেন নিহত ছায়েদ আলীর ভাতিজা জিহাদ ও প্রতিবেশী আরেক যুবক জিহাদ। 

পুলিশ সূত্রে জানা গেছে, ৬ মে (রবিবার) রাতে নিহত ব্যক্তির স্ত্রী মরিয়ম বেগম (৩০) এই হত্যা মামলা দায়ের করেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বগুড়া শহরতলির নিশ্চিন্তপুর এলাকার বখাটে রনি আহমেদ দশম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রীকে মাদ্রাসায় যাওয়া আসার পথে উত্ত্যক্ত করত। বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শনিবার রাত আটটার দিকে কয়েকজনকে নিয়ে ওই ছাত্রীকে বারি থেকে তুলে নিতে আসে রনি। এসময় ভয়ে ঘরে লুকিয়ে থাকে ওই ছাত্রী। অন্যদিকে মেয়েকে বাঁচাতে বখাটেদের ঘরে ঢুকতে বাধা দেন পিতা ছায়েদ আলী। এ সময় বখাটে যুবকেরা ক্ষিপ্ত হয়ে ছায়েদ আলীর পাঁজরে ছুরিকাঘাত করে। ছায়েদ আলীর চিৎকার শুনে প্রতিবেশী শফিকুল ইসলাম এগিয়ে আসলে বখাটেরা তার হাতেও ছুরিকাঘাত করে জখম করে। পরে অন্য প্রতিবেশীরা ছুটে এসে রক্তাক্ত চাকুসহ রনি ও তার আরেক সহযোগীকে আটক করে। তবে এসময় তাদের সাথে থাকা আরো চার থেকে পাঁচজন বখাটে পালিয়ে যায়। 

গুরুতর আহত অবস্থায় ছায়েদ আলীকে দ্রুত বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ৯টার দিকে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণে ছায়েদ আলীর মৃত্যু হয়েছে বলে চিকিৎসকেরা জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত