রাজধানীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৬ মে ২০১৮, ১৪:১৫

জাগরণীয়া ডেস্ক

হাত-পা বাঁধা অবস্থায় রাজধানীর দারুস সালাম এলাকা থেকে শাহানা আলম খান বিউটি (৪৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

৫ মে (শনিবার) দিনগত রাতে লালকুঠি এলাকার তৃতীয় কলোনির ২৫২/১ নম্বর টিনসেড বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়। বিউটি লালকুঠি এলাকার ওই বাসাতে পরিবারের সঙ্গে থাকতেন। বিউটির স্বামী মো. কামাল হোসেন পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে মাগুরা সদর উপজেলায় কর্মরত আছেন।

বিউটির স্বামী এএসআই মো. কামাল হোসেন বলেন, ৫ মে (শনিবার) সন্ধ্যায় গৃহপরিচারিকা বাসায় এসে দরজা খোলা দেখতে পান। পরে তিনি বাসার ভেতরে ঢুকে বাতি জ্বালিয়ে দেখেন বিউটির হাত-পা রশি দিয়ে বাঁধা অবস্থায় মরদেহ পড়ে আছে। পরে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

কামাল আরও বলেন, তার কোনো শত্রু আছে বলে আমার জানা নেই। তবে পৈত্রিক সম্পত্তি নিয়ে বোনের সঙ্গে বিউটির একটু ঝামেলা চলছিল। বিউটি তার প্রথম স্ত্রী। তার দ্বিতীয় স্ত্রী ঢাকাতেই থাকেন। তবে দ্বিতীয় স্ত্রীর সম্পর্কে কিছু জানতে চাইলে বিষয়টি এরিয়ে যান কামাল। তিনি বলেন, ‘ওই বিষয়ে না জানাই ভালো।’ 

দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সেলিমুজ্জামান জানান, ৫ মে (শনিবার) দিনগত রাতে হাত-পা বাঁধা অবস্থায় বিউটির মরদেহ উদ্ধার করা হয়েছে। 

মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান ওসি সেলিমুজ্জামান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত