নারায়ণগঞ্জে পানির ট্যাংক থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

প্রকাশ : ২৮ এপ্রিল ২০১৮, ১৫:৪৬

জাগরণীয়া ডেস্ক

নিখোঁজের চারদিন পর নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নে পানির ট্যাংক থেকে আনিছা আক্তার নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২৭ এপ্রিল (শুক্রবার) সকালে ইউনিয়নের উলুকান্দি এলাকায় একটি নির্মাণাধীন দ্বিতীয় তলা ভবনের পানির ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

আনিছা আক্তার বৈদ্যেরবাজার ইউনিয়নের দাউদেরগাঁও গ্রামের সৌদি প্রবাসী আনিছুর রহমানের মেয়ে ও উলুকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২৩ এপ্রিল (সোমবার) সকালে প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হয় আনিছা। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর সন্ধান না পেয়ে ২৫ এপ্রিল (বুধবার) সন্ধ্যায় স্কুলছাত্রীর চাচা আলমগীর হোসেন বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। ২৭ এপ্রিল (শুক্রবার) সকালে উলুকান্দি গ্রামের আব্দুল মালেক মিয়ার নির্মাণাধীন একটি দ্বিতীয় তলা ভবনের পানির ট্যাংক থেকে দুর্গন্ধ আসতে থাকলে স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে পুলিশে খবর দেয় এলাকাবাসী। 

চাচা আলমগীর হোসেন কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার ভাতিজি নিষ্পাপ ছিল। তার কোনো অপরাধ ছিল না। এ হত্যাকাণ্ডের প্রকৃত খুনিদের বের করে উপযুক্ত বিচার দাবি করছি।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম পিপিএম বলেন, দুর্বত্তরা ওই ছাত্রীকে শ্বাসরোধে হত্যার পর পানির ট্যাংকে মরদেহ ফেলে পালিয়ে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। খুনিদের গেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত