ইন্দুরকানিতে কুপিয়ে স্ত্রী-শ্বশুরকে হত্যা

প্রকাশ : ২৮ এপ্রিল ২০১৮, ১৫:২৬

জাগরণীয়া ডেস্ক

দাম্পত্য কলহের জের ধরে পিরোজপুরের ইন্দুরকানি উপজেলার পাড়েরহাট বাজারে স্ত্রী ও শ্বশুরকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় হাবিবুর রহমান আপন (৩১) নামের এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। ২৭ এপ্রিল (শুক্রবার) সকালে নিহত জাহাঙ্গীর ফকিরের ভাই রিপন ফকির বাদী হয়ে স্থানীয় থানায় মামলাটি দায়ের করেন।

এর আগে ২৬ এপ্রিল (বৃহস্পতিবার) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর জনতা হাবিবুর রহমানকে আটক করে পুলিশে দেয়। নিহতরা হলেন, উপজেলার পাড়েরহাট এলাকার দিনমজুর জাহাঙ্গীর ফকির (৪৫) ও তার মেয়ে হাবিবুর রহমানের স্ত্রী রিপা আক্তার (২১)।

নিহত রিপার বোন হীরা জানায়, চার বছর আগে শরিয়তপুরের নাড়িয়া উপজেলার মৃত আলাউদ্দিনের ছেলে হাবিবুর রহমানের সঙ্গে রিপার বিয়ে হয়। তাদের আড়াই বছরের একটি ছেলে সন্তান রয়েছে। ৬ মাস ধরে রিপার সঙ্গে হাবিবুরের দাম্পত্য কলহ চলছিল। ২৬ এপ্রিল (বৃহস্পতিবার) সন্ধ্যায় জাহাঙ্গীর ফকির ও তাঁর দুই মেয়ে রিপা ও হীরাকে নিয়ে তরমুজ কেনার জন্য পাড়েরহাট বাজারে যান। রাত আটটার দিকে বাড়ি ফেরার পথে পাড়েরহাট বাজারের শহীদ মিনারের সামনে হাবিবুর রহমান ধারালো চাকু নিয়ে স্ত্রী রিপার ওপর হামলা চালায়।

এসময় হাবিবুর রিপা ও তার বাবাকে কুপিয়ে জখম করেন। বাবা ও বোনকে বাঁচাতে গিয়ে জখম হয় হীরা (১৩)। স্থানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জাহাঙ্গীর ও রিপাকে মৃত ঘোষণা করেন।

পিরোজপুর সদর হাসপাতালের দায়িত্বরত্ব চিকিৎসক সাকিল সরোয়ার বলেন, ২৬ এপ্রিল (বৃহস্পতিবার) রাত সাড়ে আটটার দিকে জাহাঙ্গীর ও রিপাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তাদের মৃত্যু হয়েছে।

ইন্দুরকানি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, ২৭ এপ্রিল (শুক্রবার) দুপুরে নিহতদের মরদেহ ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। হাবিবুর রহমানকে আদলতে সোপর্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত