সাজেক নারী সংঘের নেত্রীর ওপর সন্ত্রাসী হামলা

প্রকাশ : ২৬ জুলাই ২০১৬, ০৫:০২

জাগরণীয়া ডেস্ক

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক নারী সংঘের নেত্রী নিরূপা চাকমার ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। মুমূর্ষু অবস্থায় তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নেয়া হয়েছে। সোমবার দুপুর ১২ টার দিকে এই ঘটনা ঘটে।

ঘটনা শুনেছেন দাবি করে সাজেক থানার ওসি নুরুল আনোয়ার বলেন, "থানায় কোন অভিযোগ করা হয়নি"।

স্থানীয়রা জানান, সোমবার ১২টার দিকে একদল দুর্বৃত্ত চাঁদের গাড়িতে করে উজো বাজারে গিয়ে নিরূপা চাকমার উপর লাঠিসোটা ও রড দিয়ে হাঠাৎ হামলা করে পালিয়ে যায়। এসময় সন্ত্রাসীদের এলোপাতাড়ি আঘাতে তার মাথা ফেটে গেলে তিনি অজ্ঞান হয়ে পড়েন। তাকে মুমূর্ষু অবস্থায় চিকিৎসার জন্য খাগড়াছড়ি নেয়া হয়।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার-পূর্বক শাস্তির দাবি করে এক বিবৃতি দিয়েছে ইউপিডিএফ (ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট) সমর্থিত পার্বত্য চট্টগ্রাম নারী সংঘের সভাপতি সোনালী চাকমা ও হিল উইমেন্স ফেডারেশনের সভাপতি নিরূপা চাকমা।

হিল উইমেন্স ফেডারেশনের দপ্তর সম্পাদক মিনাকী চাকমা স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়, সোমবার দুপুর ১২টার দিকে বাঘাইহাট গুচ্ছগ্রাম থেকে ৮/১০ জনের একদল দুর্বৃত্ত চাঁদের গাড়িতে করে উজো বাজারে গিয়ে নিরূপা চাকমার ওপর লাঠিসোটা ও লোহার রড দিয়ে আচমকা হামলা চালায়। সন্ত্রাসীদের এলোপাতাড়ি আঘাতে তার মাথা ফেটে গেলে তিনি অজ্ঞান হয়ে পড়েন। তাকে মুমূর্ষু অবস্থায় চিকিৎসার জন্য খাগড়াছড়ি নেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত