ত্রিপুরায় বিএসএফের গুলিতে গৃহবধূ নিহত

প্রকাশ : ২৫ জুলাই ২০১৬, ১৭:১০

জাগরণীয়া ডেস্ক

ত্রিপুরায় বাংলাদেশ সীমান্তবর্তী সনুনামুরা এলাকায় বিএসএফ সদস্যের গুলিতে এক গৃহবধূ নিহত হয়েছে। মায়া বেগম নামে ২৪ বছর বয়সী ওই গৃহবধূকে এক বিএসএফ সদস্য ধর্ষণের চেষ্টা করেছিল বলে স্থানীয়দের অভিযোগ।

শুক্রবার বিকালে ত্রিপুরার রাজধানী আগরতলা তলা থেকে ৬০ কিলোমিটার দক্ষিণে সেপাহিজল জেলার ধানপুর সীমান্ত চৌকির তারাপুকুর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা বলছেন, ঐসময় বাড়িতে গোসল করছিলেন ওই গৃহবধূ। তখন বাড়িতে কোনো পুরুষ সদস্য না থাকার সুযোগে এক বিএসএফ সদস্য মায়াকে ধর্ষণের চেষ্টা চালায়। ধর্ষণ থেকে বাঁচতে ওই গৃহবধূ বাধা দিয়ে চিৎকার করতে গেলে তাকে গুলি করে হত্যা করে ওই সীমান্তরক্ষী। 

এ ঘটনায় স্থানীয়দের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

তারক আলী নামে স্থানীয় একজন বলেন, “সে (মায়া) গোসল করার সময় ওই বিএসএফ সদস্য এসে টেনে অস্থায়ী একটি ক্যাম্পে নেওয়ার চেষ্টা করে। কিন্তু মায়া বাধা দিলে তার ওপর গুলি চালায়। ওই বিএসএফ সদস্য তাকে ধর্ষণ করতে চেয়েছিল”।

এ ঘটনায় সনুনামুরা থানায় ওই বিএসএফ সদস্যের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা ও হত্যার অভিযোগ এনেছেন নিহতের পরিবারের সদস্যরা। তবে ধর্ষণচেষ্টাকারী ওই বিএসএফ সদস্যের নাম জানা যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত