শেকলে বেঁধে দুই গৃহকর্মীকে নির্যাতন, দম্পতি আটক

প্রকাশ : ০৬ মার্চ ২০১৮, ১২:৪৩

জাগরণীয়া ডেস্ক

বরিশালে শেকল দিয়ে বেঁধে দুই গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে এক দম্পতিকে আটক করেছে পুলিশ। ৫ মার্চ (সোমবার) সন্ধ্যায় শহরের বাজার রোড এলাকার বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটক হওয়া ঐ দম্পত্তি হলেন, জুয়েল আহমেদ (৩২) ও তার স্ত্রী ইসরাত জাহান দিনা (২৬)। জুয়েল আহমেদ পেশায় হার্ডওয়ার ব্যবসায়ী। তার স্ত্রী ইসরাত জাহান দিনা বিএম কলেজের ছাত্রী।

তাদের বাসা থেকে উদ্ধার হওয়া দুই গৃহকর্মী হলো, আসফিয়া ও আয়েশা। তাদের বয়স আনুমানিক ১৪ থেকে ১৫ বছর। 

পুলিশ কমিশনার এসএম রুহুল আমীন জানান, আয়েশা সাড়ে ৩ বছর ও আসফিয়া দেড় বছর যাবৎ গৃহকর্মী হিসেবে ঐ দম্পতির বাসায় কাজ করছিল। কাজে অবহেলার অভিযোগে তাদেরকে প্রায়ই নির্যাতন ও মাঝে মাঝে শেকল দিয়ে বেঁধে রাখা হতো। নিয়মিত খাবারও দেয়া হতো না তাদের। বাসার বাইরে যেতে দেয়া হতো না দুই গৃহকর্মীকে। গৃহকর্মী আসফিয়া কৌশলে বাড়ি থেকে পালিয়ে  নগরীর বিমান বন্দর থানায় এসে তাদের উপর নির্যাতনের বর্ণনা দেয়। সেই সাথে আয়েশাকে শেকল দিয়ে বন্দি করে ঐ বাড়িতে নির্যাতন করা হচ্ছে বলে অভিযোগ করে। তার দেয়া তথ্যানুযায়ী বাজার রোড এলাকায় অভিযান চালিয়ে আয়শাকে উদ্ধার করা হয়। এ সময় গৃহকর্তা জুয়েল ও তার স্ত্রী ইসরাত জাহানকে আটক করা হয়।

নির্যাতিতদের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে এবং আটককৃতদের বিরুদ্ধে মামলা হবে বলে জানিয়েছেন পুলিশ কমিশনার রুহুল আমিন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত