‘জঙ্গী ও সন্ত্রাস প্রতিরোধে নারীদের এগিয়ে আসতে হবে’

প্রকাশ : ২৪ জুলাই ২০১৬, ১১:২৫

জাগরণীয়া ডেস্ক

জঙ্গী ও সন্ত্রাসবাদ শুধু সরকারের সমস্যা নয়, সমাজের সমস্যা। সমগ্র দেশবাসীর সমস্যা। এ সমস্যা প্রতিরোধে নারীদেরও এগিয়ে আসতে হবে।

২৩ জুলাই শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শহরের বঙ্গবন্ধু মঞ্চে জেলা মহিলা আওয়ামী লীগের জঙ্গী ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে আয়োজিত নারী সমাবেশে এসব কথা বলেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ।

তিনি বলেন, বর্তমান সরকার এ বিষয়ে সবাইকে ঐক্যবদ্ধ করতে কাজ করছে। মাঠ পর্যায়ের মা-বোনদেরকেও এ ব্যাপারে সজাগ থাকতে হবে। আমাদের প্রধানমন্ত্রী যথেষ্ট ধার্মিক এবং প্রিয় ধর্ম ইসলামের মর্যাদা রক্ষায় তিনি আন্তরিক। তাঁর নিকট ধর্ম নিরাপদ। কাজেই তাঁকেই আবার ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডেরও বিবরণ দেন তিনি।

মহিলা আওয়ামী লীগের আহবায়ক মর্জিনা হকের সভাপতিত্ত্বে এবং যুগ্ম আহবায়ক শরীফা খাতুন বেবীর সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা কমিউনিটি পুলিশ প্রধান রুহুল আমীন, মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক হালিমা খাতুন, জেলা যুব মহিলা লীগের সভাপতি ইয়াসমিন সুলতানা প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রেজা প্রমুখ।

অনুষ্ঠানে জেলার সব উপজেলা থেকে আগত প্রায় সহস্রাধিক নারী অংশ নেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত