'শীঘ্রই' সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:০৪

জাগরণীয়া ডেস্ক

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা রহস্য শিগগিরই উদঘাটনের ইঙ্গিত দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, হাইকোর্টের দিক-নির্দেশনায় র‌্যাব এ বিষয়ে কাজ করছে। আমরা মনে করি, তারা শিগগিরই আমাদেরকে আলোকিত করতে পারবে।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণের বিষয়ে আজ ১১ ফেব্রুয়ারি (রবিবার) সচিবালয়ে আন্তঃমন্ত্রণালয় সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

সাগর-রুনি হত্যা রহস্য উদঘাটনে আর কতদিন অপেক্ষা করতে হবে, জানতে চাইলে মন্ত্রী বলেন, "শিগগিরই হবে। এটা অনেক কিছুই; আপনি কি বলতে পারেন, আগামীকাল আপনি বের হতে পারবেন?"

এতদিনেও হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে না পারাটা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যর্থতা কিনা- জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘না, আইনশৃঙ্খলা বাহিনীর কোনো ব্যর্থতা নেই।’

উল্লেখ্য, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাতের কোনো এক সময় রাজধানীর পশ্চিম রাজাবাজারে একটি ভাড়া বাসায় দুর্বৃত্তদের হাতে খুন হন মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরোয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি।

ওই ঘটনার পর ৬ বছর পেরিয়ে গেলেও এখনও খুনীদের শনাক্ত করা যায়নি, উদঘাটিত হয়নি হত্যার রহস্য। এ পর্যন্ত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ৫৪ বার পেছানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত