আবারো বনানী, জন্মদিন ও ধর্ষণ

প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:২০

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর বনানীতে নতুন করে যে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে সেখানেও জন্মদিনের কথা বলে ডেকে নিয়ে হোটেলে ধর্ষণের ঘটনা ঘটেছে। দি স্টার গেস্ট হাউজ নামে ঐ হোটেলটি বনানী বি-ব্লকের ১৫ নম্বর রোডে অবস্থিত। এ ঘটনায় গ্রেপ্তারকৃত দুজনের নাম রাজিব আহমেদ ও রুবেল হোসেন।

গ্রেপ্তারকৃত রাজিব মোবাইল অপারেটর ‘রবি’র সিস্টেম প্রোগ্রামার। আর রুবেল ইন্টেরিয়র ডিজাইনার। তার বাবার নাম আমির হোসেন। বর্তমান ঠিকানা ক্যান্টনমেন্ট এলাকার ২০/১ মাটিকাটায়।

বনানী থানার ডিউটি কর্মকর্তা আব্দুল জব্বার জানান, রাজিব আহমেদ (২৮) নামে এক ছেলের সঙ্গে ওই ভিকটিমের মোবাইলে পরিচয় হয়। রাজিব জন্মদিনের কথা বলে গত ৩ ফেব্রুয়ারি (শনিবার) রাত ৮টায় মেয়েটিকে বনানীর ডি ব্লকের ৬৫ নম্বর দি স্টার গেস্ট হাউজে আসতে বলেন। মেয়েটি সেখানে গেলে রাজিব ও তার বন্ধু রুবেল হোসেন জয় তাকে সারারাত ধর্ষণ করে বলে অভিযোগ করেন ওই ধর্ষিতা। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে ৪ ফেব্রুয়ারি (রবিবার) সাড়ে ৮টায় বনানী থানায় মামলা করেন।

ধর্ষণের অভিযোগের পর পরই বনানী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান পুলিশের এই কর্মকর্তা। 

৫ ফেব্রুয়ারি (সোমবার) ভোরে ধর্ষিত তরুণীকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

উল্লেখ্য, গত বছর ২৮ মার্চ বন্ধুর সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে ধর্ষণের শিকার হন দুই তরুণী। সেই ঘটনার প্রায় ৪০ দিন পর ৬ মে বনানী থানায় পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়। এরপর জুলাই মাসে বনানীর একটি বাসায় ডেকে নিয়ে এক টিভি অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত