দুর্বৃত্তের এসিডে ঝলসে গেছে গৃহবধূর শরীর

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:২৭

জাগরণীয়া ডেস্ক

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে দুর্বৃত্তদের নিক্ষিপ্ত এসিডে ঝলসে গেছে ঝর্ণা রাণী (১৮) নামে এক গৃহবধূর শরীর। এসিডে ঝলসে যাওয়া ওই গৃহবধূকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

৩ ফেব্রুয়ারি (শনিবার) দুপুরে উপজেলার বালিয়াডাঙ্গী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের পশ্চিমে ব্রিজ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। 

ঝর্ণা রাণীর অভিযোগ, আমি ও আমার স্বামী দুপুরে উপজেলা আমজানখোর ইউনিয়নের উদয়পুর গ্রাম থেকে মোটরসাইকেলে এসএসসি পরীক্ষা দেখতে আসছিলাম। এ সময় বালিয়াডাঙ্গী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের পশ্চিমে ব্রিজ সংলগ্ন স্থানে অপর দিক থেকে দুইটি মোটরসাইকেল আসে। মোটরসাইকেলটিতে থাকা অর্জুন (২১) ও সুজন (১৯) সহ ৪ জন যুবক আমাদের উদ্দেশ্যে করে বোতলে থাকা এসিড ছুঁড়ে মারে। এ সময় আমি ও আমার স্বামী মাথা সরিয়ে নিলে ছুঁড়ে মারা এসিড আমার গায়ে পড়ে ডান হাত, গলা ও পা ঝলসে যায়।

ঝর্ণা আরও বলেন, আমার স্বামী আমাকে রেখে মোটরসাইকেল দুটিকে ধাওয়া করে পিছু নেয়। আমি মোবাইল ফোনে আমার বাবাকে খবর দিলে তাৎক্ষনিক আমাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

বালিয়াডাঙ্গী থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন, আমরা এসিডে আক্রান্ত ঝর্ণা রাণীকে হাসপাতালে দেখতে গিয়েছিলাম। আলামত সংগ্রহ করেছি। ঘটনার বিষয়ে অভিযোগ দিলে বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত