ধর্ষণের ভিডিও ফেসবুকে, তিন ধর্ষকের স্বীকারোক্তি

প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:১৩

জাগরণীয়া ডেস্ক

১৩ বছরের কিশোরীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে সেটি ফেসবুকে ছড়িয়ে দেয়ার ঘটনায় আটককৃত ৩ কিশোর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। 

আমতলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাসেল চৌধুরী জানান, ২ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকেলে রাঙামাটির বাঘাইছড়িতে অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম সাবরীনা আলীর কাছে তারা ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

গ্রেপ্তার হওয়া তিন তরুণ হল মো. ফরহাদ হোসেন (১৫), বরকল উপজেলার কলাবুনিয়ার মো. হাফিজুল্লা রাহিদ (১৪) ও নাঈম ইসলাম (১৬)। তিনজনই আমতলি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। গত ১ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) তাদের গ্রেপ্তার করা হয়।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর জানান, ২০১৭ সালের ৪ নভেম্বর ১৩ বছরের কিশোরীকে ধর্ষণ করে ভিডিও ধারণ করে ঐ তিন বখাটে। প্রচারের ভয় দেখিয়ে তিনজনে মিলে আরো দুইবার মেয়েটিকে ধর্ষণ করে এবং প্রতিবারই ভিডিও ধারণ করে। এক পর্যায়ে এটি এলাকায় জানাজানি হলে বৃহস্পতিবার সকালে স্থানীয়রা এদের আটক করে পুলিশে খবর দেয়। তিন তরুণের বিরুদ্ধে বাঘাইছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন, ২০১২ অনুযায়ী মামলা হয়েছে।

ভুক্তভোগী ছাত্রীর বড় ভাই বলেন, আমার শিশু বোনটিকে তারা যেভাবে পাশবিক নির্যাতন চালিয়েছে আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই। এর বিচার না হলে ভবিষ্যতে এরা আরো বড় অপরাধ করবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত