নতুন অফিসে দায়িত্ব বুঝে নিলেন তারানা

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০১৮, ১৭:৩২

জাগরণীয়া ডেস্ক

সরকারের মেয়াদের শেষ বছরে এসে মন্ত্রিপরিষদের দপ্তর বণ্টনের পাঁচ দিন পরে নতুন মন্ত্রণালয়ে এসে নিজের দায়িত্ব বুঝে নিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

৭ জানুয়ারি (রবিবার) বেলা পৌনে ১১টার সময় তিনি সচিবালয়ে ৫০১ নম্বর কক্ষে তথ্য প্রতিমন্ত্রীর কার্যালয়ে পৌঁছালে কর্মকর্তা-কর্মচারীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুসহ মন্ত্রণালয়ের কর্মকর্তা- কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। সেইসঙ্গে বুঝ নেন দায়িত্ব।

নতুন দায়িত্ব পাওয়া নয় মন্ত্রী-প্রতিমন্ত্রীর মধ্যে তারানা হালিমই সবার শেষে নিজের দায়িত্ব বুঝে নিলেন। গত চার বছর ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করছিলেন তিনি।

সরকারের শেষ সময়ে এসে গত ২ জানুয়ারি মন্ত্রিপরিষদে নতুন করে তিন মন্ত্রী ও একজন প্রতিমন্ত্রীকে অন্তর্ভুক্ত করা হয়। পরদিন দপ্তর বণ্টন ও পুনর্বণ্টন হয় নতুন-পুরোনো মিলিয়ে মোট নয় মন্ত্রী-প্রতিমন্ত্রীর। সদ্য নিয়োগ পাওয়া টেকনোক্র্যাট মন্ত্রী মোস্তাফা জব্বারকে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়। আর এই মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রতিমন্ত্রী তারানা হালিমকে দেওয়া হয় তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত