২ বোনকে পড়ার টেবিলে কুপিয়ে জখম

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০১৮, ১৩:০৩

জাগরণীয়া ডেস্ক

ফরিদপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ঘরে ঢুকে পড়ার টেবিলে দুই বোনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে এক কিশোরের বিরুদ্ধে। এ ঘটনায় আলাউদ্দিন সরদার (১৬) নামের ওই কিশোরকে আটক করেছে পুলিশ। গুরুতর আহত দুই কিশোরীকে প্রথমে মধুখালী হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

২ জানুয়ারি (মঙ্গলবার) রাত ৯টায় ফরিদপুর-রাজবাড়ী সীমান্তের বালিয়াকান্দির খামার মাগুরা গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃত আলাউদ্দিন একই গ্রামের মোক্তার সরদারের ছেলে।

আহত কিশোরীদের বাবা রহমান মৃধা বলেন, মঙ্গলবার রাতে ধারালো অস্ত্র নিয়ে আলাউদ্দিন বাড়িতে প্রবেশ করে। এরপর সে ঘরে ঢুকে আমার মেয়ে দশম শ্রেণির ছাত্রী আসিয়া ও তার ছোট বোন নবম শ্রেণির ছাত্রী হাসনাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় তাদের চিৎকারে পরিবারের সদস্যসহ আশপাশের লোকজন ছুটে আসে। তখন আলাউদ্দিন সেখান থেকে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাদের প্রথমে মধুখালী এবং পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসিনা বেগম জানান, খবর পেয়ে পুলিশ অভিযুক্তকে আটক করেছে। তবে কেন, কী কারণে এ ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

এ বিষয়ে অভিযোগ পাওয়ার পরই আইনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত