পাত্র দেখানোর কথা বলে ধর্ষণ, গ্রেপ্তার ২

প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৭, ০০:০৩

জাগরণীয়া ডেস্ক

নেত্রকোনার মদন উপজেলায় পাত্র দেখানোর কথা বলে গৃহকর্মীকে (১৮) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ২১ ডিসেম্বর (বৃহস্পতিবার) রাতে মদন পৌর শহরের জাহাঙ্গীরপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ২২ ডিসেম্বর (শুক্রবার) দুপুরে মদন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে ওই গৃহকর্মী। পরে অভিযুক্ত ফজলুল হক (৪০) ও একদিল মিয়াকে (৪২) গ্রেপ্তার করে পুলিশ। তারা শহরের জাহাঙ্গীরপুর এলাকার বাসিন্দা।

পুলিশ সূত্র জানায়, নির্যাতনের শিকার মেয়েটির বাড়ি একই জেলার খালিয়াজুরি উপজেলা সদরের একটি গ্রামে। তিনি মদন পৌরসভার এক ওয়ার্ড কাউন্সিলরের বাসায় থেকে দীর্ঘদিন ধরে কাজ করে আসছিলেন। সম্প্রতি ওই এলাকার ফজলুল হক ও একদিল মিয়া নামে দুই ব্যক্তি মেয়েটির সঙ্গে সখ্যতা গড়ে তোলেন। তারা মেয়েটিকে বিয়ের জন্য পাত্র ঠিক করেছেন বলে জানান। 

বৃহস্পতিবার রাত ৮টায় তারা মেয়েটিকে বিয়ের পাত্র দেখানোর কথা বলে একটি নির্জন স্থানে ডেকে নেন। পরে তারা মেয়েটিকে ধর্ষণ করেন। এ সময় মেয়েটির চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ধর্ষণকারীরা দৌড়াতে শুরু করে। পরে তাদের আটক করে পুলিশে খবর দেওয়া হয়। অপরদিকে ওই গৃহকর্মীকে খুঁজে না পেয়ে কাউন্সিলর মোবাইলে বিষয়টি মদন থানা পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ১০টায় মেয়েটিকে উদ্ধার ও দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

ধর্ষণের শিকার মেয়েটি জানান, ফজলুল হক ও একদিল মিয়া তাকে বিয়ের পাত্র দেখানোর কথা বলে মালিকের বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে অন্ধকার একটি জায়গায় নিয়ে ধর্ষণ করে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত আলী জানান, মেয়েটির অভিযোগের প্রেক্ষিতে মামলা করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। একই সঙ্গে মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত