রামগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৭, ১৫:১০

জাগরণীয়া ডেস্ক

লক্ষ্মীপুরের রামগঞ্জে জান্নাতুল ফেরদউস (২৪) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে রামগঞ্জ থানা পুলিশ।

২৮ নভেম্বর (মঙ্গলবার) দুপুরে রামগঞ্জ পৌরসভার সোনাপুর ওয়ার্ডের পাটোয়ারী বাড়িতে ঘটনাটি ঘটেছে। জান্নাত সোনাপুর পাটোয়ারী বাড়ির বিদেশ ফেরত মাসুম হোসেনের স্ত্রী। রামগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘটনার পর থেকে জান্নাতের স্বামী মাসুম পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, রামগঞ্জ পৌরসভার সোনাপুর ওয়ার্ডের পাটোয়ারী বাড়ির মোঃ মাসুম হোসেনের সাথে পাশ্ববর্তী আউগানখিল ওয়ার্ডের আবদুর রহিম পাটোয়ারীর মেয়ে জান্নাত আক্তারের সাথে ৫ বছর আগে বিয়ে হয়। মঙ্গলবার দুপুরে জান্নাতের ঝুলন্ত লাশ দেখতে পায় স্বামী মাসুম হোসেন। স্বামীর উপস্থিতিতে জান্নাতের ঝুলন্ত লাশ নিয়ে সোনাপুর এলাকায় নানান কৌতুহলের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে মাসুমের বড় বোন নূর জাহান বেগম জানান, জানালা দিয়ে জান্নাতের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে তার বাবা মাকে খবর দেই। পরে রুমের দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে পুলিশ। এছাড়াও মৃত্যুর আগে জান্নাত একটি সাদা কাগজে তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় এবং তার সকল কিছুর মালিক তার ৪ বছরের শিশু সন্তান বলে লিখে গেছেন।

জান্নাতের পিতা আবদুর রহিম পাটোয়ারী জানান, আমার মেয়ে নিজেই ফাঁসি দিয়েছে। এখানে কারো কোন দোষ নেই। 

রামগঞ্জ থানার এস আই মহসীন চৌধুরী জানান, পুলিশ রুমের দরজা খোলা পেয়ে জান্নাতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত