বরিশালে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশ : ২৮ নভেম্বর ২০১৭, ১৮:২৯

জাগরণীয়া ডেস্ক

বরিশাল নগরে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। তাঁর নাম সুমাইয়া আক্তার (২২)। ২৬ নভেম্বর (রবিবার) গভীর রাতে নগরের ব্যাপ্টিস্ট মিশন রোডে এ ঘটনা ঘটে।

সুমাইয়া ব্যাপ্টিস্ট মিশন রোডের বাসিন্দা ও আবুল খায়ের কম্পানির কর্মকর্তা কামরুজ্জামানের স্ত্রী। সুমাইয়া বরিশাল নগরের সদর রোডের বাটার গলিতে কনিকা ডায়াগনস্টিক সেন্টারে রিসিপশনে কাজ করতেন।

সুমাইয়ার পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, রবিববার দিবাগত রাতে স্বামীর সঙ্গে অভিমান করে নিজের শয়নকক্ষে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে কাপড় পেঁচিয়ে গলায় ফাঁস দেন সুমাইয়া। বিষয়টি টের পেয়ে ঘরের অন্য সদস্যরা তাঁকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। সুমাইয়ার প্রতিবেশী ও ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মজিবর রহমান সুমাইয়ার মায়ের বারাত দিয়ে জানান, সুমাইয়া কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। এর আগেও তিনি দুইবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

এ ছাড়া ওই গৃহবধূর সঙ্গে তাঁর পারিবারিক কলহ ছিল।

কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) সত্য রঞ্জন খাসকেল জানান, হাসপাতাল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত