অস্ত্র ঠেকিয়ে কলেজছাত্রীকে অপহরণ

প্রকাশ : ৩১ অক্টোবর ২০১৭, ২২:৪৮

জাগরণীয়া ডেস্ক

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সাভারের আশুলিয়া আউকপাড়া এলাকায় প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে এক কলেজছাত্রীকে লেমন মিয়া (২২) নামে এক বখাটে অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই ছাত্রী সাভারের একটি কলেজে স্নাতক প্রথমে বর্ষে পড়ছেন।

এ ঘটনার পর ওই কলেজছাত্রীর বাবা ছয়জনকে আসামি করে ৩০ অক্টোবর (সোমবার) আশুলিয়ায় থানায় একটি মামলা করেন। মামলায় লেমনকে প্রধান আসামি ও তার চাচা শফিক মৃধাকে দ্বিতীয় আসামি করা হয়। এর পর থেকে দুজনই পলাতক।

কলেজছাত্রীর এক চাচা জানান, আশুলিয়ার কুমকুমারী এলাকার একটি হত্যা মামলায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে থাকা ফাঁসির দণ্ডাদেশপ্রাপ্ত আসামি আতাউর রহমানের ছেলে লেমন মিয়া (২২) তার ভাতিজিকে অপহরণ করেছে। কলেজে যাওয়ার পথে লেমন প্রায়ই তার ভাতিজিকে উত্ত্যক্ত করত। কয়েক দিন ধরে লেমন প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল।

ওই ব্যক্তির অভিযোগ, দুদিন আগে লেমন তাদের বাড়িতে এসে তার ভাতিজিকে প্রস্তাব দেয়। তবে তারা ওই প্রস্তাবে রাজি হননি। এর পর থেকেই লেমন তার ভাতিজিকে তুলে নেওয়ার হুমকি দিয়ে আসছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বিকেলে আউকপাড়া এলাকা থেকে ঝুট ব্যবসায়ী চাচা শফিক মৃধার সহযোগিতায় লেমন ওই কলেজছাত্রীকে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে অপহরণ করে নিয়ে যায়।

স্থানীয় কয়েকজন জানান, চাচা শফিক মৃধার সহযোগিতায় লেমন এর আগেও কয়েকজন কলেজছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। তার ভয়ে অনেকে কলেজে যাওয়া বন্ধ করে দেয়। কেউ কেউ এর প্রতিবাদ করলে তাদের মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দিত লেমন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল বলেন, ‘ছয়জনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন ওই ছাত্রীর বাবা। আমরা আসামিদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছি।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত