রাজধানীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৭, ০১:২৫

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর কামরাঙ্গীচরে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার নাম রিমা আক্তার (২২)। ৮ অক্টোবর (রবিবার) সন্ধ্যা সোয়া ৬টার দিকে ওই গৃহবধূকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী রুবেল জানিয়েছেন, কথাকাটির জের ধরে গৃহবধূ রিমা আত্মহত্যা করেছেন। রিমা তার স্বামী রুবেলের সঙ্গে কামরাঙ্গীচরের ঝাউলাহাটি চৌরাস্তা এলাকার চুন্নু মিয়ার ৬তলা বাসার নিচ তলায় ভাড়া থাকতেন। 

রিমার স্বামী রুবেল হাসপাতালে সাংবাদিকদের জানান, ৮ অক্টোবর (রবিবার) সন্ধ্যার কিছুক্ষণ আগে তারা স্বামী-স্ত্রী এক সাথে বসে খাবার খাচ্ছিলেন। এ সময় রিমা তার খালার বাসায় যাবার বায়না ধরেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রুবেলকে ঘর থেকে বের করে দিয়ে ভেতর থেকে দরজা আটকে দেন রিমা আক্তার। অনেক ডাকাডাকির পর দরজা ভেঙে ভিতরে গিয়ে দেখেন রিমা গলায় ফাঁস দিয়েছেন। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, লাশ মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পরে মৃত্যুর কারণ জানা যাবে। তিনি জানান, নিহত রিমা ও তার স্বামী রুবেলের বাড়ি শরিয়তপুরের জাজিরা উপজেলার চরকান্দি গ্রামে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত