মেয়েদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বাবাকে হাতুড়িপেটা

প্রকাশ : ১৩ জুলাই ২০১৬, ০১:৩৮

জাগরণীয়া ডেস্ক
গোপালগঞ্জে বখাটেদের হামলায় আহত মানিক কাজী

গোপালগঞ্জে মেয়েদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বাবাকে হাতুড়িপেটা করেছে দুই বখাটে। আজ মঙ্গলবার দুপুরে সদর উপজেলার মানিকহার গ্রামে এ ঘটনা ঘটে।

আহত মানিক কাজীকে (৩৫) গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় লোকজন জানান, মানিকহার গ্রামের রুবেল কাজী (৩২) ও তাঁর ভাই দোয়েল কাজী (২৯) প্রায়ই মুঠোফোনে স্কুলগামী ছাত্রীদের ছবি তুলে ও নানাভাবে উত্ত্যক্ত করে আসছেন দীর্ঘদিন। হামলার শিকার মানিক কাজীর দুই মেয়ে ও ভাতিজিকেও তাঁরা বেশ কিছুদিন ধরে স্কুলে আসা-যাওয়ার সময় উত্ত্যক্ত করে আসছিলেন। আজ মঙ্গলবার দুপুরে ওই ছাত্রীরা স্কুল থেকে বাড়ি ফেরার পথে তাদের আবারও উত্ত্যক্ত করেন দুই ভাই। বিষয়টি তাঁদের বাবা-মাকে জানায় ছাত্রীরা।

এরপর বখাটে দুই ভাইকে ডেকে উত্ত্যক্ত করার প্রতিবাদ জানান মানিক কাজী। তিনি দুই বখাটেকে ভালো হয়ে যেতে বলেন। এ কারণে ওই দুই বখাটে হাতুড়িপেটা করে মানিক কাজীকে আহত করেন।

মানিক কাজী বলেন, ‘আমার মেয়ে ও আমার ভাতিজি স্কুল থেকে পরীক্ষা দিয়ে আসছে, তখন ওরা মোবাইল দিয়ে ছবি তুলছিল। ভিডিও করছিল। আমার মেয়ে তখন ছবি তোলা ও ভিডিও করার কারণ জানতে চায়। তখন ওরা বলে যে ওদের দেখবে। বিষয়টি আমার মেয়ে জানানোর পর আমি ওদের সঙ্গে কথা বলি। ওদের কাছে মেয়েদের ছবি তোলা ও ভিডিও করার কারণ জানতে চাইলে ওরা হাতুড়ি দিয়ে পেটানো শুরু করে।’

যোগাযোগ করা হলে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, ‘আমাদের কাছে একটি অভিযোগ এসেছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

সূত্র: এনটিভি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত