রূপাকে ধর্ষণের আলামত মিলেছে

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৭, ২৩:৩৫

জাগরণীয়া ডেস্ক

টাঙ্গাইলের মধুপুরে চলন্তবাসে ধর্ষণের পর হত্যার শিকার রূপার ময়নাতদন্তে হত্যা করার আগে তাকে ধর্ষণের আলামত মিলেছে। একইসাথে তার মৃত্যু আঘাতের কারণে বলে জানিয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসক। 

রূপার মরদেহ ময়নাতদন্তকারী টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা  তার প্রতিবেদনে একথা উল্লেখ করেছেন।

পার মরদেহ ময়নাতদন্তে গঠিত কমিটির সদস্য সাইফুল ইসলাম ও মেডিকেল কর্মকর্তা আব্দুস ছোবহান জানান, বড় ও শক্ত কিছু দিয়ে রূপার মাথায় আঘাত করা হয়েছে। তার মস্তিষ্কে রক্তক্ষরণ ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহৃ ছিল। তাছাড়া হত্যা করার আগে তাকে ধর্ষণ করা হয়েছে।

মেডিকেল কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, ১২ সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুরে প্রতিবেদনটি টাঙ্গাইল সিভিল সার্জন অফিসে পাঠিয়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ২৫ আগস্ট (শুক্রবার) রাত ১১টার দিকে টাঙ্গাইল ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মধুপুর উপজেলার পঁচিশ মাইল এলাকার বনাঞ্চলের রাস্তার ধারে এক তরুণীর রক্তাক্ত লাশ উদ্ধার করে মধুপুর থানা পুলিশ।

প্রাথমিক পর্যায়ে লাশের পরিচয় না মেলায় শনিবার ময়নাতদন্ত শেষে বেওয়ারীশ লাশ হিসেবে টাঙ্গাইল কেন্দ্রিয় গোরস্থানে দাফন করে পুলিশ।

তরুণীর বড় ভাই গণমাধ্যমে প্রকাশিত সংবাদের সূত্র ধরে ২৮ আগস্ট (সোমবার) রাতে মধুপুর থানায় উপস্থিত হয়ে লাশের ছবি দেখে পরিচয় সনাক্ত করে। পরে তদন্তে ধর্ষণ ও হত্যার ব্যাপারটি সামনে আসে।

এই ঘটনায় আটক ৫ আসামিই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তাদের টাঙ্গাইল জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

৩১ আগস্ট (বৃহস্পতিবার) বিকালে ‘বেওয়ারিশ’ হিসেবে দাফনের চার দিন পর আদালতের নির্দেশে টাঙ্গাইল শহরের কেন্দ্রীয় কবরস্থান থেকে রূপার লাশ তুলে পরিবারে কাছে হস্তান্তর করা হয়। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত