রামগতিতে গৃহবধূকে নির্যাতন

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৭, ২১:০৯

জাগরণীয়া ডেস্ক

লক্ষ্মীপুরের রামগতিতে এক সন্তানের জননী স্বপ্না বেগম (১৯) নামের এক গৃহবধূকে পিটিয়ে জখম করেছে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন।

১৭ আগস্ট (বৃহস্পতিবার) সন্ধ্যায় ও রাতে তার স্বামী মো: ইব্রাহিম, শ্বশুর বেলাল উদ্দিন, ননদ ফারহান বেগম হামলা চালায় বলে অভিযোগ করেন গৃহবধূ স্বপ্না বেগম। উপজেলার চরগাজী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নোয়া গ্রামের রিক্সা চালক কামাল উদ্দিনের বাড়িতে (গৃহবধুর বাপের বাড়ি) এ ঘটনা ঘটে। 

গৃহবধূ ও গৃহবধূর বাবা জানান, এক বছর আট আগে একই গ্রামের বেলাল উদ্দিনের ছেলে ইব্রাহিমের সাথে বিয়ে হয় স্বপ্না বেগমের। দীর্ঘদিন থেকে চলছে পারিবারিক কলহ। গত ১৭ আগস্ট (বৃহস্পতিবার) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে শারিরিক নির্যাতন চালায় স্বামী ইব্রাহিম। বাধা দিতে আসলে স্বপ্নার মা দিলারা বেগম, বড় ভাই শফিক উদ্দিনকেও মারধর করে।

গৃহবধূর বাবা জানান, রাত ৯টার দিকে বাজার থেকে আসার সময় মেয়ের শ্বশুর বেলাল উদ্দিন গাছের আড়াল থেকে আচমকা হামলা চালিয়ে আমাকে জখম করে এবং আমার সাথে থাকা মোবাইল ফোনটি নিয়ে যায়। রাত ২টার দিকে মেয়ের জামাই ও শ্বশুর আমাদের বাড়িতে হামলা চালায়। পরিস্থিতি অস্বাভাবিক দেখে আমরা চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের জানিয়েছি।

বর্তমানে আতঙ্কের মধ্যে দিয়ে দিনযাপন করছে ওই পরিবার। স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধির প্রতি বিষয়টি সঠিক তদন্তে মাধ্যমে খতিয়ে দেখার দাবি নির্যাতিত পরিবারের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত