প্রেমিকার তথ্যে সাড়ে ৪ মাস পর যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১১ আগস্ট ২০১৭, ২০:২৫

জাগরণীয়া ডেস্ক

প্রেমিকার দেয়া তথ্যে সাড়ে ৪ মাস পর মাটি খুড়ে রংপুরের বদরগঞ্জ থেকে জাকিরুল ইসলাম (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে রংপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

১১ আগস্ট (শুক্রবার) সকালে উপজেলার গোপালপুর ইউনিয়নের শিবপুর গ্রামের একটি ধানক্ষেতের মাটি খুঁড়ে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত জাকিরুল বদরগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের শ্যামপুর বাজারে দর্জির কারিগর ছিলেন। তিনি শ্যামপুর পশ্চিমপাড়া গ্রামের আজাদ আলীর ছেলে।

রংপুর পিবিআইর পরিদর্শক হোসেন আলী জানান, একই ইউনিয়নের হরিপুর এলাকার এক তরুণীর সঙ্গে দর্জি জাকিরুলের প্রেম ছিল। নিখোঁজের রাতে মেয়েটির সঙ্গে মোবাইল ফোনে জাকিরুলের কথা কাটাকাটি হয়। এরপর থেকে জাকিরুলকে আর খোঁজে পাওয়া যাচ্ছিল না। বিষয়টি নিয়ে রংপুর পিবিআই তদন্ত শুরু করে।

১০ আগস্ট (বৃহস্পতিবার) ওই তরুণী এবং তার বাবা জাকির হোসেন ও চাচা তাহারুলকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জাকিরুলকে হত্যার পর লাশ ধানক্ষেতে পুঁতে রাখার বিষয়টি স্বীকার করেন তারা। তাদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী শুক্রবার সকালে ওই ধানক্ষেত থেকে জাকিরুলের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  এ ঘটনার সঙ্গে আর কারা কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান হোসেন আলী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত