চলন্ত ট্রাকে কিশোরীকে ধর্ষণ, আসামিরা রিমান্ডে

প্রকাশ : ০৩ আগস্ট ২০১৭, ১৮:৩৯

জাগরণীয়া ডেস্ক

গাজীপুর থেকে নারায়ণগঞ্জগামী মালবোঝাই চলন্ত ট্রাকে তুলে ১৬ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃত চালক ও হেলপারের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

৩ আগস্ট (বৃহস্পতিবার) নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতে আসামিদের হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক আফতাবুজ্জামান ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে এই ঘটনার সাথে যুক্ত ট্রাকচালক মেহেদী হাসানকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকা থেকে ও সাভারের হেমায়েতপুরের নয়াবাড়ি এলাকা থেকে হেলপার সোহান ওরফে তুহিনকে গ্রেপ্তার করে পুলিশ। 

সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার জানিয়েছেন, সিদ্ধিরগঞ্জের গোদনাইল এসিআই এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ওই কিশোরীর বাড়ি গাজীপুরের কাপাসিয়া থানার মনিপুর এলাকায়।

মেয়েটির বরাত দিয়ে ওসি সাত্তার বলেন, ১ আগস্ট (মঙ্গলবার) বিকাল ৪টার দিকে মায়ের সঙ্গে অভিমান করে মেয়েটি বাড়ি থেকে বের হয়ে আসে। রাত ৮টার দিকে গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে তাকে মালবাহী ট্রাকে (ঢাকা-মেট্রো ট-০২-০৩৪৪) তুলে নেয়চালক মেহেদী হাছান ও হেলপার সোহান। পথে এয়ারপোর্ট এলাকায় ট্রাকের ওপর একধিকবার ধর্ষণ করে তারা।

সিদ্ধিরগঞ্জের গোদনাইলের এসিআই এলাকায় ট্রাক থেকে মেয়েটির কান্নার শব্দ শুনে স্থানীয়রা এগিয়ে এলে ট্রাক ফেলে তারা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই কিশোরীকে উদ্ধার ও ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে।

ওই কিশোরীর বাবা সাংবাদিকদের জানান, ১ আগস্ট (মঙ্গলবার) রাতে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় তার মেয়ে। পরে পুলিশের কাছ থেকে খবর পেয়ে তিনি নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জ থানায় ছুটে আসেন। তার মেয়ে মানসিক প্রতিবন্ধী।

ওসি আব্দুস সাত্তার বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিশোরীকে একাধিকবার ধর্ষণের প্রমাণ পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদে চালক মেহেদী হাসান রানা ধর্ষণের কথা স্বীকার করেছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত