শোলাকিয়ায় জঙ্গি হামলা

সেই ঝর্ণা রানীর ছেলেকে চাকরি দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশ : ০১ আগস্ট ২০১৭, ০২:০৫

জাগরণীয়া ডেস্ক

কিশোরগঞ্জের শোলাকিয়ায় গত বছর ঈদ জামাতের কাছে জঙ্গি হামলার সময় গুলিতে নিহত ঝর্ণা রানী ভৌমিকের পরিবারের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঝর্ণা রানীর বড় ছেলে বাসুদেব ভৌমিককে বেসরকারি এনআরবি গ্লোবাল ব্যাংকের সহকারী অফিসার পদে চাকরির ব্যবস্থা করে দিয়েছেন তিনি।

৩০ জুলাই (রবিবার) ঝর্ণা রানীর স্বামী ও দুই ছেলে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে তাঁর কার্যালয়ে আসেন। প্রধানমন্ত্রী তাঁদের খোঁজখবর নেন এবং বাসুদেবের হাতে চাকরির নিয়োগপত্র তুলে দেন। এ সময় অন্যদের মধ্যে জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ও ব্যাংকটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত বছর ঈদুল ফিতরের দিন শোলাকিয়া ঈদগাহ মাঠের পাশে জঙ্গি-পুলিশ পাল্টাপাল্টি গোলাগুলির সময় গুলিতে ঝর্ণা রানী নিহত হন। শোবার ঘরের ভেতরেই মাথায় গুলিবিদ্ধ হন ঝর্ণা। জঙ্গিদের হামলায় দুই পুলিশ সদস্যও নিহত হন। ঝর্ণার স্বামী গৌরাঙ্গ ভৌমিক শহরের একটি বিড়ি ফ্যাক্টরির একজন অল্প বেতনের কর্মী। বড় ছেলে বাসুদেব তেজগাঁও মহিলা কলেজের খণ্ডকালীন প্রভাষক ছিলেন। আর ছোট ছেলে শুভদেব স্থানীয় আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ছাত্র। আর ছোট ছেলে শুভদেব স্থানীয় আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

সূত্র: বাসস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত