‘বাপের বেটি শেখ হাসিনার পা কাঁপে না’

প্রকাশ : ২৮ জুলাই ২০১৭, ২০:৩৪

জাগরণীয়া ডেস্ক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, কেউ ভাবছিল, পদ্মা সেতু হবে? কেউ ভাবে নাই। ওয়ার্ল্ড ব্যাংক মনে হয় মা-বাপ। একটু ঝাড়ি মারলে মানুষের পা কাঁপে। বাপের বেটি শেখ হাসিনার পা কাঁপে না।

তিনি বলেন, টাকা দিবা না ঠিক আছে, আমি আমার নিজের টাকা দিয়ে করব, দেশের টাকা দিয়ে করব। আজকে পদ্মা সেতু হচ্ছে।

২৮ জুলাই (শুক্রবার) বিকেলে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত এক সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

নিজের জন্য দোয়া চেয়ে তিনি বলেন, আমার জন্য সেই সেবার সুযোগটা রাখবেন। যেন আমি আপনাদের সেবা পবিত্রতার সাথে করে যেতে পারি। এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার পাশাপাশি স্থানীয় উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন।

শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) এটিএম জিয়াউল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ন কবীর রুমান, পুলিশ সুপার (এসপি) রফিকুল হাসান গণি, কৃষি খামার বাড়ির উপ-পরিচালক (ডিডি) আশরাফ উদ্দিন, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছানোয়ার হোসেন ছানু, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান প্রমূখ।

এদিন মন্ত্রী নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে ঢেউটিন, নগদ অর্থ ও লোহার বেঞ্চ বিতরণ করেন। এর আগে সকালে তিনি নকলা উপজেলা পরিষদ চত্বরে অপর একটি সমাবেশে উপজেলার বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের মাঝে ঢেউটিন, নগদ অর্থ ও লোহার বেঞ্চ বিতরণ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত