সিলেট জালালাবাদ গ্যাসলাইনে অগ্নিকাণ্ড

প্রকাশ : ২৮ জুলাই ২০১৭, ১৮:০২

জাগরণীয়া ডেস্ক

সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী এলাকার কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে জালালাবাদ গ্যাসলাইনে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ৬ জন আহত হয়েছেন ও তিনটি গাড়ি পুড়ে গেছে। 

২৮ জুলাই (শুক্রবার) দুপুর ১২টায় হঠাৎ করে লাইন থেকে গ্যাস বের হয়ে আগুনের সূত্রপাত হয়। পরে গ্যাসের চাপ কমে দুপুর সোয়া দুইটার দিকে আগুন নিভে যায়।

নিরাপত্তার জন্য ঘটনাস্থলের আশপাশ দিয়ে যান চলাচল নিয়ন্ত্রণে রেখেছে পুলিশ। ওই এলাকার লোকজনকে নিরাপদ দূরত্বে থাকতে বলা হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১২টা হঠাৎ করেই বিকট শব্দ শুনতে পান তারা। এ সময় তারা গ্যাসের লাইন ফেটে মাটির নিচ থেকে আগুন বের হতে দেখেন। আগুনে একটি মাইক্রোবাস, একটি সিএনজিচালিত অটোরিকশা ও একটি মোটরসাইকেল পুড়ে গেছে। এ সময় ঘটনাস্থলে থাকা অন্তত ছয় ব্যক্তি আহত হন। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। আহতদের সবাইকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

দক্ষিণ সুরমা থানার ওসি শাহ মো. হারুন অর রশিদ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ করে। দুপুর ২টায় ফায়ার সার্ভিসের গাড়ির পানি শেষ হয়ে যায়। তবে গ্যাসের চাপ কমে যাওয়ায় ওই সময়ই আগুন নিভে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত