ইশরাত আখন্দের জন্য শোক

প্রকাশ : ০২ জুলাই ২০১৬, ১৯:১৭

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর গুলশান ২ এর ৭৯ নং সড়কে হলি আর্টিসান রেস্তোঁরায় সন্ত্রাসী হামলার ঘটনায় ইশরাত আখন্দের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনেকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইশরাতের মৃত্যুতে শোকের পাশাপাশি ক্ষোভ প্রকাশ করতেও দেখা যায় অনেককে।

প্রবাসী বাঙালি নাদিয়া ইসলাম ইশরাত আখন্দের সাথে তার কিছু আনন্দঘন ছবি ফেসবুক টাইমলাইনে শেয়ার দিয়ে বলেছেন, "তারা আমার বন্ধুকে মেরে ফেলেছে"।

এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করে জার্মান প্রবাসী ব্লগার ও অনলাইন অ্যাক্টিভিস্ট ফারজানা কবির খান স্নিগ্ধা ফেসবুকে লিখেন, "এমন একজন ট্যালেন্টেড নারী কি ফিরে আসবে? কারা যেন বলেছিল, জঙ্গিরা নারীদের হত্যা করে না। ইশরাত আখন্দের মতো ক্যারিয়ার বাংলাদেশের ক'জন নারীর হয়? কি দোষ করেছিলেন তিনি? হিজাব পরেননি তাই?" 

তরুণ উদ্যোক্তা ইফফাত ই ফারিয়া লিখেন, "যা শুনতে ভয় পাচ্ছিলাম তাই শুনছি...একজন বন্ধু খুন হয়েছেন গুলশানে। ইশরাত আখন্দ আপু, আমি খুবই দুঃখিত ও লজ্জিত। আপনার আত্মা শান্তি পাক"।

উল্লেখ্য, শনিবার সকালে গুলশানের জিম্মিদের উদ্ধারে কমান্ডো অভিযানের পর দুপুরে আইএসপিআরের সংবাদ সম্মেলনে শুধু ২০ জন বিদেশির মৃত্যুর তথ্য জানানো হলেও তিনজন বাংলাদেশির মৃত্যুর খবর নিশ্চিত করেছে এদের পরিবার। এর মধ্যে এশিয়ান ক্রিয়েটিভস আর্ট গ্যালারির সাবেক প্রধান ইশরাত আখন্দ রয়েছেন। এর আগে তিনি ওয়েস্টিন এর মার্কেটিং ডিরেক্টর হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া বিজিএমইএ এর মানব সম্পদ বিভাগের উপদেষ্টা, ব্র্যাকনেট এর মানবসম্পদ বিভাগের ব্যবস্থাপক ও গ্রামীণফোন এর ব্যবস্থাপক হিসেবেও কাজ করেছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত